• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ভালোবাসা দিবসে যা থাকছে টিভি আয়োজনে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৬:২৮ পিএম
ভালোবাসা দিবসে যা থাকছে টিভি আয়োজনে

আজ বিশ্ব ভালোবাসা দিবস, একই সঙ্গে বসন্তের আগমন। এই দিনটিকে ঘিরে বিভিন্ন চ্যানেলে থাকে নানান আয়োজন। দর্শকরাও মুখিয়ে থাকে প্রিয় তারকাদের বিশেষ এই আয়োজন দেখতে। এবারও তার ব্যতিক্রম নয়। ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন চ্যানেল প্রচার করছে অসংখ্য নাটক-টেলিফিল্ম। কয়েকটি নাটক ও টেলিফিল্ম নিয়ে এবারের আয়োজন।

মেমোর অব লাভ
আজ রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে নাটকটি। রচনা ও পরিচালনায় জাহিদ প্রিতম। অভিনয়ে আছেন তৌসিফ মাহবুব, মুনিরা আক্তার মিঠু, শাহেদ শরীফ খান প্রমুখ। নাটকের কাহিনি গড়ে উঠেছে রুশো নামের এক তরুণের ভবিষ্যৎ দেখতে পাওয়া নিয়ে। রুশো যা দেখে, তা সবার সঙ্গে নয়, কিছু মানুষের জীবনের সঙ্গে মিলে যায়। তাই নীতুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠা বাস্তব হয়ে ধরা দেবে কিনা, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়ে যায়।

এই সময়ে কাছে আসার গল্প
‘কাছে আসার গল্প’ নয়, এবার ক্লোজআপের তিনটি চলচ্চিত্রের বিষয় ‘এই সময়ে কাছে আসার গল্প’। প্রতিবার দর্শকদের কাছ থেকে গল্প নেওয়া হলেও এবার নির্মাতারাই গল্প নির্বাচন করেছেন। অমিতাভ রেজা চৌধুরীর ‘টেক অফ’-এ অভিনয় করেছেন তামিম মৃধা, প্রিয়ন্তী উর্বি ও মায়ামী। রাকা নোশিন নাওয়ারের ‘একটা তুমি লাগবে’-তে সুদীপ বিশ্বাস দীপ ও আইশা খান এবং সাকিব ফাহাদের ‘সময় সব জানে’র অভিনয়শিল্পী তানজিম সাইয়ারা তটিনী ও শাশ্বত দত্ত। ‘এই সময়ে কাছে আসার গল্প’-এর থিম গান ‘কাছে আসার গল্প’তৈরি করেছে ‘শূন্য’। তিনটি চলচ্চিত্রের প্রতিটিরই দৈর্ঘ্য ৪০ মিনিট। আজ ভালোবাসা দিবসে রাত ৮টায় একযোগে ১৩টি টিভি চ্যানেলে প্রচার হবে এগুলো। পরে ক্লোজআপ বাংলাদেশের ইউটিউব চ্যানেলেও প্রকাশ হবে।

ভালোবাসার সারাবেলা
এটিএন বাংলায় আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে আলাপচারিতার অনুষ্ঠান‘ভালোবাসার সারাবেলা’। এতে অতিথি থাকবেন রাজনৈতিক ব্যক্তিত্ব শামীম ওসমান, এমপি এবং তার সহধর্মিণী সালমা ওসমান লিপি। রাজনীতিবিদদেরও ভালোবাসার হৃদয় রয়েছে। সেই ভালোবাসার নানা অজানা গল্প নিয়ে সাজানো হয়েছে এ আয়োজন। সেই সঙ্গে থাকবে অতিথি যুগলের পরিবেশনায় কবিতা আবৃত্তি ও গান। উপস্থাপনায় নীল হুরে জাহান। পরিচালনায় সেলিম দৌলা খান।

ফিরে এসো সুরঞ্জনা
পলাশ এবং রাত্রি ব্রেকআপ করে নিঃসঙ্গ সময় পার করছেন। পরবর্তী সময়ে দু’জনের পরিবার থেকে বিয়ের জন্য চাপ আসে। রাত্রি একটি কলেজের প্রভাষক। কলেজে তাঁর এক সহকর্মীর সঙ্গে বিয়ের কথাও চলছে। তাঁদের মধ্যে জানাশোনা বাড়ছে। ঠিক সে রকম মুহূর্তে হঠাৎ এক রাতে পলাশ রাত্রিকে ফোন দিয়ে ওয়েটিং পায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফিরে এসো সুরঞ্জনা’। রচনায় মঈনুল সানু। পরিচালনায় মো. তৌফিকুল ইসলাম। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব ও জান্নাতুল সুমাইয়া হিমি। আরটিভিতে আজ সন্ধ্যা ৭টা ৫ মিনিটে প্রচার হবে এটি।

মাই ফার্স্ট লাভ
ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাভিশন আয়োজন করেছে তিন দিনব্যাপী অনুষ্ঠান। আজকের আয়োজনে রয়েছে নাটক ‘মাই ফার্স্ট লাভ’। মেহেদী হাসান হৃদয় পরিচালিত নাটকটিতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে।

পাঁচফোড়ন
ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’এর দৃশ্যে সুজাত শিমুল ও সুবর্ণা মজুমদার। আজ রাত ১০টা ৪০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে এটি। পাশাপাশি দুটি ফ্ল্যাটে বাস করা দু’জন তরুণ-তরুণীর মধ্যে প্রথমে ঝগড়া-বিবাদ, এর পর মান-অভিমান নিয়ে গড়ে উঠেছে এবারের পাঁচফোড়নের গল্প। তাদের বিভিন্ন কর্মকাণ্ডের ফাঁকে ফাঁকেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর দারুণ কিছু রিপোর্টিং। দুই প্রতিবেশী প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সুমাইয়া শিমু।
 

Link copied!