• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

অভিনেত্রী মালাইকার মা হওয়ার গুঞ্জনে যা বললেন অর্জুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২৩, ০৪:১৯ পিএম
অভিনেত্রী মালাইকার মা হওয়ার গুঞ্জনে যা বললেন অর্জুন

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন। ২০১৬ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে বলিউড পাড়াতে মালাইকার সন্তান সম্ভাবনা নিয়ে গুঞ্জন চললেও এবার মুখ খুলেছেন প্রেমিক  অর্জুন কাপুর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিকা মালাইকার সন্তানসম্ভবা হওয়ার চর্চা নিয়ে মুখ খোলেন অর্জুন। তিনি বলেন, “নেতিবাচক চর্চা তৈরি করা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনওভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়। তবে বাকিটার জন্য আমরা দর্শকের উপরেই নির্ভর করি। আমরা আশা করি তারা বুঝবেন যে, আমরাও তাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনও খবর প্রচার করার আগে আমরা চাই, তারা যেন অন্তত একবার বিষয়টি আমাদের থেকে জেনে নেন।”

অর্জুনের কথায়, “সন্তানসম্ভবা হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর তো প্রচার করার আগে একবার যাচাই করে নেওয়াটাও দরকার। শুধু কোনও ছবি দেখে মনে হলেই তো হয়ে গেল না! আগে সত্যটা যাচাই তো করতে হবে।”

মালাইকা ও তার সম্পর্ক নিয়ে অহেতুক প্রচার যে একেবারেই পছন্দ করেন না অর্জুন, তা এর আগেও একাধিকবার স্পষ্ট করেছেন অভিনেতা। তবে, মালাইকার সন্তানসম্ভবা হওয়ার ভুয়া খবর প্রচারে বেশ হতাশই হয়েছেন এই অভিনেতা।  

 

Link copied!