• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

বিয়ে নিয়ে যা বললেন শামিম-অহনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ১২:৩৬ পিএম
বিয়ে নিয়ে যা বললেন শামিম-অহনা
শামীম হাসান সরকার ও অহনা রহমান। ছবি: সংগৃহীত

একসঙ্গে জুটি বেঁধে কাজ করতে গিয়ে অনেক নায়ক-নায়িকা বাস্তব জীবনেও জুটি বেঁধেছেন। কেউ আবার লুকিয়ে প্রেমও করেছেন। সেই ধারাবাহিকতায় গুঞ্জন চলছে, শামীম হাসান সরকার ও অহনা রহমানও নাকি চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন! দ্রুতই বিয়ে করবেন দুজন— এমন গুঞ্জন যখন মিডিয়া পাড়াতে ঘুরপাক খাচ্ছে তখন এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী অহনা রহমান এবং অভিনেতা শামিম হাসান।   

সংবাদমাধ্যমকে অহনা বলেন, “সম্পর্ক তো থাকতেই পারে। শুধু শামীম নয়, আলভী, রাশেদ সীমান্তের সঙ্গেও তো আমার সম্পর্ক আছে। এ সম্পর্ক কাজের জায়গায়। কিন্তু শামীমের সঙ্গে কী সম্পর্ক আছে, এটা নিয়ে অনেকে কী ভাবছে—এ পারসোনাল বিষয় নিয়ে কথা বলতে চাইছি না।”

ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, “অনেকেই অনেক কথা বলছেন, সেটা আমরা কেউ পাত্তা দিচ্ছি না। আমরা একসঙ্গে নিয়মিত কাজ করে যাচ্ছি। দর্শক আমাদের জুটির অভিনয় ভালোভাবে গ্রহণ করেছেন, পছন্দ করেছেন। এখন কাজ করে যেতে চাই। আর জন্ম, মৃত্যু, বিয়ে—এগুলো তো আল্লাহ ভালো জানেন। আমার বিয়ে যার সঙ্গে লেখা থাকবে, তার সঙ্গেই হবে। সেটা শামীম হোক বা এক্স ওয়াই জেড হোক, সেটা আমি এখনও জানি না।”  

অহনা বলেন, “ব্যক্তিগত জীবন  নিয়ে এ মুহূর্তে কিছুই বলতে চাইছি না। সেটা সময় হলেই জানিয়ে দেব। এখন ক্যারিয়ার নিয়েই বেশি ভাবছি। ঈদের আগপর্যন্ত টানা কাজ নিয়ে ব্যস্ত থাকব।”

অন্যদিকে শামীম বলেন, “আমাদের মধ্যে ফ্রেন্ডশিপটা রয়েছে। দূরত্ব তৈরি হয়নি। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই করব।”

সর্বশেষ ‘পকেটমার’ নাটকে একসঙ্গে দেখা গেছে শামীম-অহনাকে। এটি নির্মাণ করেছেন মোহন আহমেদ। নাটকটিতে অভিনয়ের করে দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এই তারকা জুটি। 

Link copied!