• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

লাখো লোকের কর্মসংস্থান করতে চাই: শাকিব খান


মো. বাবুল
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ০২:৫৬ পিএম
লাখো লোকের কর্মসংস্থান করতে চাই: শাকিব খান
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

লাখো লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন সুপারস্টার শাকিব খান। শনিবার, (২০ জানুয়ারি) সকাল ১১ টায় রাজধানীর পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে জমকালো আয়োজনে রিমার্ক এইচবি নামে তার নতুন প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু হল। অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে লাখো লোকের কর্মসংস্থানের কথা বলেন তিনি।

‘শাকিব খান বলেন, ‘আপনারাই আমাকে স্টার, সুপারস্টার বানিয়েছেন। এই পরিচয় থেকে আমি নতুন পরিচয়ে হাজির হয়েছি। ব্যবসায় নাম লিখিয়েছি। যদিও আমার আগে থেকেই ব্যবসা ছিল, এবার নতুন উদ্যোমে শুরু করেছি আপনাদের দোয়া নিয়ে।  এখান থেকে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে। পাশাপাশি এখান থেকে লাখো লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই।’

শাকিব আরও বলেন, ‘নকল ও ভেজাল পণ্য দিয়ে দেশের বাজার সয়লাব হয়ে গিয়েছে। দিনের পর দিন নকল পণ্যের পিছনে টাকা ব্যয় করে ভোক্তারা অর্থনৈতিক হয়রানিরও শিকার হচ্ছেন। আমরা ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মানুষকে পরিত্রাণ দিতে চাই।’

এই ব্যবসার মাধ্যমে সুপারস্টার শাকিব খান নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করলেন। করপোরেট জগতে ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন তিনি। রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিয়েছেন তিনি।

শুধু বাংলাদেশ নয়, শাকিব খানের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), নায়ক ইমন (ডিরেক্টর)  ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।


 

Link copied!