• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

এবার বঙ্গবাজারের পাশে বিদ্যা সিনহা মিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ০৯:২৫ এএম
এবার বঙ্গবাজারের পাশে বিদ্যা সিনহা মিম

বঙ্গবাজার মার্কেটে অগ্নিকাণ্ডে শোকাহত সবাই। ঈদের আগে এমন ক্ষতির জন্য কেউই প্রস্তুত ছিলেন না। এ মার্কেটের সব হারানো ব্যবসায়ীদের পাশে তাই দাঁড়িয়েছেন বেশ কজন শোবিজের তারকা। সে তালিকায় এবার নাম উঠল জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের। তিনি আগুনে ঝলসে যাওয়া জামা কিনে নিয়েছেন ১০০ কাপড়ের দামে।

আর্তমানবতার সেবায় নিয়োজিত সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয় বৃহস্পতিবার (৬ এপ্রিল)। তাদের ফেসবুক পোস্টে বেশ কয়েকটি ছবি দিয়ে ক্যাপশনে লেখা হয়েছে, চিত্রনায়িকা মিম আগুনে ঝলসে যাওয়া জামা কিনে নিয়েছেন ১০০ কাপড়ের দামে।

বিদ্যা সিনহা মিম জামাটি যত্ন নিয়ে স্পর্শ করে অনুভব করতে চেয়েছেন আগুনে ক্ষতিগ্রস্ত হওয়া বঙ্গবাজারের সঙ্গে সংশ্লিষ্টদের। এরপর চেক লিখে হস্তান্তর করেন বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের কাছে।

বিদ্যানন্দের পোস্টে আরও লেখা হয়েছে, “ক্ষতির তুলনায় আমাদের উদ্যোগটা খুবই ছোট, তবু সবাইকে ভুক্তভোগীদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিতে চেয়েছি এই উদ্যোগের মাধ্যমে। কাপড় সংগ্রহ উৎসাহী শুভাকাঙ্ক্ষীদের পেজের ইনবক্সে যোগাযোগের অনুরোধ রইল। উল্লেখ্য, জনবল সংকটে আমাদের রেসপনস করতে দেরি হচ্ছে। কৃতজ্ঞতা বিদ্যা সিনহা মিমকে, মানুষের পাশে দাঁড়ানোর জন্য।”

Link copied!