• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে ৩ কোটির সোনার কেক কাটলেন উর্বশী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৭:৩৬ পিএম
জন্মদিনে ৩ কোটির সোনার কেক কাটলেন উর্বশী
উর্বশী রাউতেলা ও হানি সিং। ছবিঃ সংগৃহীত

ত্রিশে পা রাখলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। গতকাল (২৪ ফেব্রুয়ারী) ২৪ ক্যারেট খাঁটি স্বর্ণের কেক কেটে উদযাপন করেন এবারের জন্মদিন। এ সময় তার পাশে ছিলেন জনপ্রিয় ব়্যাপার হানি সিং। কেকের প্রথম টুকরো গায়কের মুখেই তুলে দিলেন বার্থ ডে গার্ল। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বর্তমানে হানি সিংয়ের সঙ্গে একটি মিজজিক ভিডিও অ্যালবামে কাজ করছেন উর্বশী। চলছে এরই শুটিং।

এবারই প্রথম নয়, উর্বশী তার প্রতি জন্মদিনেই এরকমই দামী কেক কাটেন। গেলো বছরও তিনি একটি হীরার কেক কেটে আলোচনায় আসেন। এবারের জন্মদিনেও হয়নি তার ব্যাতিক্রম, রীতিমতো ৩ কোটি টাকা খরচ করে জন্মদিনে কেটেছেন ২৪ ক্যারেট সোনার প্রলেপ দেয়া কেক। জন্মদিনে একটি উজ্জ্বল লাল রঙের পোশাক পড়েছিলেন এই অভিনেত্রী।

উর্বশী রাউতেলা পেশার থেকে বেশি আলোচিত ও সমালোচিত হন ব্যক্তিগত কারণের জন্য। কখনো ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তাঁর বাগ্‌বিতণ্ডা, কখনো তিনি আলোচনায় উঠে আসেন শুধু তাঁর ফ্যাশনের জন্য। কান চলচ্চিত্র উৎসব থেকে শুরু করে বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতার আসরে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে দেখা যায় অভিনেত্রী উর্বশীকে। নেটিজেনরা মনে করেন, তাঁর নিখাদ সৌন্দর্য যেকোনো আসরকে আরও উষ্ণ করে তোলে।

গত বছর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপে ভারতের ম্যাচ দেখতে গিয়ে ২৪ ক্যারেট স্বর্ণের আইফোন হারিয়েছিলেন উর্বশী। এমনকি, মাঝে ভারতের তারকা ক্রিকেটার ঋষভ পাণ্ডের সঙ্গে নিজের নাম জড়াতে চেয়ে বিতর্কেও পড়েছিলেন তিনি।

২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উত্তরাখণ্ডের মেয়ে উর্বশী রাউতেলা। ২০১৩ সালে ‌‘সিং সাহাব দ্য গ্রেট’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার। এরপর ‘সানাম রে’, ‘হেইট স্টোরি ৪’, ‘ভার্জিন ভানুপ্রিয়া’র মতো সিনেমায় অভিনয় করলেও সাফল্য পাননি অভিনেত্রী।

Link copied!