• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

এবার জিম নিয়ে অভিযুক্ত শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৮:৪২ এএম
এবার জিম নিয়ে অভিযুক্ত শ্রাবন্তী

টালিউড তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে যেন বিতর্ক থামে না। ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এই নায়িকা। তার স্বামী বা প্রেমিকদের সঙ্গে সম্পর্ক নিয়ে গণমাধ্যমে সংবাদ হয় লাগাতার। এবার তার বিরুদ্ধে উঠেছে ব্যবসায়িক প্রতারণার অভিযোগ।

শ্রাবন্তী নাকি টাকা নিয়ে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করেছেন। টাকা নিয়ে গ্রাহকদের তার মালিকাধীন জিমে ভর্তি করালেও সে জিম নাকি বন্ধ। এ নিয়ে থানায় অভিযোগ করেছেন গ্রাহক।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দুই বছর আগে মধ্যগ্রামের একটি শপিং মলে যৌথ মালিকানায় একটি জিম চালু করেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই ঝামেলা। অনেকে জানান তারা বার্ষিক চুক্তিতে ভর্তি হন এই জিমে। কিন্তু দোলযাত্রার সময় তা সাময়িক বন্ধ রাখা হয়। কিন্তু এর পর থেকে জিমের দরজায় তালা লাগানো দেখা যায়।

দিনের পর দিন জিম বন্ধ দেখতে পেয়ে গ্রাহকেরা বিরক্ত হন। তারা প্রতারণার জন্য থানায় অভিযোগ করেন শ্রাবন্তীর নামে।

ভারতীয় গণমাধ্যমকে শ্রাবন্তী জানান, কাজের ব্যস্ততায় ছয় মাস ধরে জিমের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। তিনি বলেন, “নিশ্চয় কোনো সমস্যা হয়েছে, তাই জিম বন্ধ।” তবে এ নায়িকা আশ্বাস দিয়েছেন চলতি মাসের মধ্যে এই সমস্যার সমাধান হবে। তবে যে ধরনের অভিযোগ উঠল এ টালিপাড়ার তারকার বিরুদ্ধে তাতে তার ইমেজ আবারও প্রশ্নবিদ্ধ হলো।

Link copied!