অজয় দেবগণের সিনেমার দ্বিতীয় টিজার প্রকাশ্যে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৬:৪৯ পিএম
অজয় দেবগণের সিনেমার দ্বিতীয় টিজার প্রকাশ্যে

বলিউড তারকা অজয় দেবগণের ‘ভোলা’ সিনেমার প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকেই সবার নজর কেড়েছিল। সিনেমাটির প্রথম টিজার প্রাকাশের পর থেকে সেই উন্মাদনা বেড়েছে বহুগুণ।

এবার প্রকাশ্যে এসেছে দ্বিতীয় টিজার। প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার সংশ্লিষ্টরা। দুর্দান্ত ও চোখ ধাঁধানো লুকে হাজির হয়েছেন অজয়। এছাড়া এই টিজারেই সিনেমার সব অভিনেত্রা-অভিনেত্রীদের পরিচয় হলো দর্শকের সঙ্গে।

এ সিনেমায় টাবুকে দেখা যাবে পুলিশের চরিত্রে। এছাড়া কেন্দ্রীয় খলনায়কের চরিত্রে দেখা যাবে দীপক ডোব্রিয়লকে। পুলিশ হিসেবে দেখা যাবে সঞ্জয় মিশ্রকে। এছাড়া সিনেমাতে বিনীত কুমার, গজরাজ রাওকে দেখা যাবে।

‘ভোলা’ সিনেমাটি অজয় দেবগণ পরিচালিত চতুর্থ ছবি। এই সিনেমা এক অকুতোভয় বাবার গল্প বলবে। যে তার মেয়ের সঙ্গে দেখা করার জন্য যা খুশি করতে পারেন। সব কিছু বিলিয়ে দিতে পারেন।

ড্রাগ মাফিয়া, দুর্নীতিগ্রস্ত ফোর্স ইত্যাদি ভোলাকে আটকানোর বহু চেষ্টা করলেও সে নিজে একজন যোদ্ধা। আসছে ৩০ মার্চ বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ভোলা’। জানা গেছে, সিনেমাটি পুরোপুরি অ্যাকশনধর্মী।

গত ২৭ অগাস্ট ইনস্টাগ্রামে টাবু একটি ছবি পোস্ট করেন। সেখানে এই সিনেমাটির শুটিং শেষের কথা ঘোষণা করেন। সিনেমাটি পোস্ট করে তিনি লেখেন, “দেখো! আমরা একসঙ্গে আমাদের নবম সিনেমা শেষ করলাম।” 

সম্প্রতি অজয় দেবগণ ও টাবুর একসঙ্গে ‘দৃশ্যম-২’ মুক্তি পেয়েছে।

 

Link copied!