• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

শুটিংয়ে অসুস্থ হয়ে গিয়েছিলাম : পূজা চেরি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩, ০৫:৫৯ পিএম
শুটিংয়ে অসুস্থ হয়ে গিয়েছিলাম : পূজা চেরি

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পূজা চেরি। এবার ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘জ্বীন’। সম্প্রতি একটি গণমাধ্যমের সঙ্গে এ সিনেমা নিয়ে কথা বলেছেন তিনি। পূজা চেরি বলেন, “’জ্বীন’ সিনেমার শুটিংয়ের সময় গভীর কুয়ায় নেমে অসুস্থ হয়ে গিয়েছিলাম।”

এ নায়িকা বলেন, “‘জ্বীন’ ছবির পুরো শুটিংয়ের কষ্ট আমার ওপর দিয়ে গেছে। আমার ওপর যখন জিন ভর করে, তখন প্রাচীরের ওপর দিয়ে খালি পায়ে হেঁটেছি। মানিকগঞ্জে এক পুরোনো জমিদারবাড়ির শত বছর আগের এক কুয়ায় নামতে হয়েছে। ময়লা পানিযুক্ত গভীর কুয়ায় নেমে অসুস্থ হয়েছিলাম।”

পূজা বলেন, “ঈদের দিন থেকে সিনেপ্লেক্সগুলোতে ঘুরছি। ছবিতে যারা অভিনয় করেছি, সবাই মিলে দর্শকের সঙ্গে ছবিটি দেখছি। হলে হলে ঘুরে দর্শক প্রতিক্রিয়া নিজের চোখে লক্ষ করছি।”

এই অভিনেত্রী আরও বলেন, “জিন-ভূত নিয়ে আমাদের নানা কল্পকাহিনি রয়েছে। আমরা ছোট থেকেই এসব গল্প শুনে শুনে বড় হয়েছি। তাই বড় পর্দায় এ নিয়ে আমাদের আগ্রহের জায়গা আছে। আমাদের দেশের দর্শক তো হলিউডের হরর মুভি দেখে থাকেন। এ ক্ষেত্রে প্রথমবার দেশে এমন হরর মুভি হওয়ায় তাদের আগ্রহ বেড়েছে বলে আমি মনে করি।  আর আমি মনে করি হরর সিনেমার স্বাদই আলাদা। গল্পই এর প্রাণশক্তি। গল্প ভালো হলে দর্শকের ছবি দেখার আগ্রহ বাড়ে।”

Link copied!