• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

‘জ্বীন’ দেখে ভয়ে কাঁপলেন দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০২:০৮ পিএম
‘জ্বীন’ দেখে ভয়ে কাঁপলেন দর্শক

এবার শুরু থেকেই চলচ্চিত্র পাড়া ও সিনেমা হলগুলোতে ঈদের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে ৯টি সিনেমা। এর মধ্যে রয়েছে পূজা চেরির ‘জ্বীন’। ভৌতিক চলচ্চিত্র ‘জ্বীন’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া লিমিটেড। সেই ঘোষণার পরেই আবেদনে সাড়া দিয়েছেন ৩০ হাজার মানুষ। তাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ৪ জনকে বিজয়ী ঘোষণা করে জাজ মাল্টিমিডিয়া।

তাদের মধ্যে দুই অংশগ্রহণকারীকে প্রতিষ্ঠানটির অফিসে নিয়ে আসা হয়। তাদের একটি অন্ধকার ঘরে ‘জ্বীন’ চলচ্চিত্রটি দেখানো হয়। তবে দুই জনের মধ্যে একজনও ছবিটি শেষ করতে পারেননি। মাত্র কয়েক মিনিট দেখার পর তারা ভয় পেয়ে ঘর থেকে বের হয়ে যান।

জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে মঙ্গলবার লাইভে আসেন চলচ্চিত্রটির দুই অভিনয়শিল্পী সজল নূর ও পূজা চেরি। সেখানে দেখা যায়, অংশগ্রহণকারী জিসান নামের একজন ‘জ্বীন’ সিনেমাটি দেখা শেষ না করেই ঘর থেকে বের হয়ে যান।

প্রচণ্ড ভয় পেয়ে কাঁপতে থাকা জিসানকে সান্ত্বনা দেন অভিনেতা সজল। তাকে এক গ্লাস পানি দিয়ে শান্ত হতে বলেন তিনি। এ সময়  জিসান বলেন, সিনেমাটি এতটাই ভয়ঙ্কর, আমার মনে হয় না যে কেউ কখনো একা দেখতে পারবেন। ছবির শুরুর দৃশ্যটি ছিল সবচেয়ে বেশি ভয়ঙ্কর।

আরেকজন অংশগ্রহণকারী আফরিন ইসলাম আসেন রাজধানীর খিলগাঁও থেকে। তিনিও সিনেমাটি খুব বেশিক্ষণ দেখতে পারেননি। বের হয়ে তিনি বলেন, হলে সবার সঙ্গে সিনেমাটি দেখবো, একা দেখা কোনোভাবেই সম্ভব নয়।

নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’ চলচ্চিত্রে জ্বীন ভর করা এক নারীর পরিবার, ভালোবাসার মানুষ ও প্রতিবেশীদের মানসিক ভোগান্তির বিষয়টি তুলে ধরা হয়েছে। পূজা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন আবদুন নুর সজল, জিয়াউল রোশানসহ অনেকে।

এরআগে চলচ্চিত্রটি একা দেখার চ্যালেঞ্জ জানিয়ে জাজের ফেসবুক পেজে দেয়া পোস্টে বলা হয়, “ ‘জ্বীন’ সিনেমা একা দেখতে পারলেই এক লাখ টাকা পুরস্কার।

তবে জাজ মাল্টিমিডিয়ার করা পোস্টে কিছু শর্ত আরোপ করা হয়। সেগুলো হলো ভয়ের কারণে কোনো দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী থাকবে না। হলের বাইরে একটি অ্যাম্বুলেন্স থাকবে। সম্পূর্ণ সিনেমা দেখতে না পারলে হলের ও অ্যাম্বুলেন্স ভাড়া দিতে হবে। সম্পূর্ণ সিনেমা দেখতে পারলে কিছুই দিতে হবে না। জাজ উল্টো নগদ ১ লাখ টাকা দেবে। একইসঙ্গে কোকাকোলা, নাস্তা খাওয়াবে বা দিয়ে দেবে প্রতিষ্ঠানটি।

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!