• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বুকের ব্যথায় আইসিইউতে ভর্তি মিঠুন চক্রবর্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০১:৩৫ পিএম
বুকের ব্যথায় আইসিইউতে ভর্তি মিঠুন চক্রবর্তী
হাসপাতালে অভিনেতা মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃীহিত

আইসিইউতে জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালে ভর্তি হতে হয়েছে অভিনেতাকে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বুকে ব্যথা অনুভব করায় বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বর্তমানে আইসিইউতে রয়েছেন। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, শনিবার সকালে হঠাৎই বুকে যন্ত্রণা অনুভব করেন মিঠুন। অভিনেতা জানান যে তিনি অসুস্থবোধ করছেন। তাই দ্রুত তাকে নিয়ে আসা হয় হাসপাতালে।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদন অনুসারে, এমআরআই করা হয়েছে অভিনেতার। জানা গেছে, সেরিব্রাল স্ট্রোক হয়েছে মিঠুনের। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সূত্র বলছে, সিনেমার শুটিংয়ের মাঝেই অসুস্থ হন মিঠুন।

অভিনেতার পরিবার এখনও তার হাসপাতালে ভর্তির রিপোর্টে প্রতিক্রিয়া জানায়নি এবং হাসপাতাল থেকেও এখন পর্যন্ত কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি।

গত মাসেই ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মভূষণে সম্মানিত হয়েছেন মিঠুন। অভিনেতাকে সর্বশেষ দেখা গেছে ‘কাবুলিওয়ালা’ চলচ্চিত্রে। সিনেমাটি বেশ ব্যবসাসফল হয়েছে। এছাড়া মৌনি রায়, শুভশ্রী গাঙ্গুলী, শ্রাবন্তী চ্যাটার্জি এবং পূজা ব্যানার্জির সাথে ডান্স বাংলা ড্যান্সের ড্যান্স রিয়েলিটি শোতে বিচারক হিসাবে দেখা গেছে তাকে।

এই মুহূর্তে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত মহাগুরু। এতে বহু বছর পর একফ্রেমে ধরা দেবেন মিঠুন ও দেবশ্রী। টলিউডের হিট জুটি মিঠুন-দেবশ্রী। ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’, ‘ফেরারি ফৌজ’, ‘অভিমন্যু’, ‘টাইগার’, ‘শুকনো লঙ্কা’র মতো সিনেমা রয়েছে এই জুটির ঝুলিতে।

 জানা গেছে, দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। সিনেমার চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পুজাতেই ‘শাস্ত্রী’ মুক্তি পাওয়ার কথা। এটি  প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী। 

Link copied!