• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

রাজ-পরীর বিচ্ছেদের খবরে মুখ খুললেন সুনেরাহ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০১:৫২ পিএম
রাজ-পরীর বিচ্ছেদের খবরে মুখ খুললেন সুনেরাহ
রাজ-পরী-সুনেরাহ। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে ভিডিও ফাঁসের পর থেকে বেশ বিতর্কিত ঢালিউড অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। এ ঘটনায় রাজের সাবেক স্ত্রী পরীমনির রোষানলে পড়েন তিনি। তবে সম্প্রতি বিচ্ছেদ ঘটেছে ঢালিউডের আলোচিত তারকা দম্পতি রাজ-পরীর। যা নিয়ে এবার গণমাধ্যমে মুখ খুলেছেন সুনেরাহ।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অন্তর্জাল’ সিনেমার প্রিমিয়ার শো’তে উপস্থিত হয়েছিলেন সিনেমার অভিনেত্রী সুনেরাহ। ‘ন-ডরাই’ মুক্তির চার বছর পর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সুনেরাহ’র দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমাটি উপভোগ করতে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেখানেই তাকে রাজ ও পরীমনির বিচ্ছেদ ইস্যুতে প্রশ্ন করেন গণমাধ্যমকর্মীরা। তবে, এসব প্রশ্নে বেশ বিরক্ত প্রকাশ করেন অভিনেত্রী।

সুনেরাহ বলেন, “দীর্ঘ ৪ বছর পর আমার একটা সিনেমা মুক্তি পেয়েছে, এটা নিয়েই আলোচনা হওয়ার কথা। তবে এরই মধ্যে কেউ কেউ প্রশ্ন করছে অন্যজনের ডিভোর্স, ঘর-সংসার নিয়ে! অন্যের খবর আমি কী করে জানব?”

এ সময় অন্তর্জাল সিনেমা প্রসঙ্গে সুনেরাহ বলেন, “‘অন্তর্জাল’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাব কি-না জানি না। তবে দর্শকদের প্রতিক্রিয়া দেখে ভীষণ ভালো লাগছে। এই সিনেমার জন্য অনেকগুলো কাজ বন্ধ রেখেছিলাম। এখন ধারাবাহিকভাবে সেগুলোর কাজ শুরু করেছি। এ ছাড়া আমি চাকরিও করি। সেখানেও সময় দিতে হয়। আমি অন্যদের ঘর-সংসারের খোঁজ নিয়ে বেড়াই না।”

গত ২২ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১৮৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।”

Link copied!