• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

৮০০ কোটির ক্লাবে সানি দেওলের ‘গাদার টু’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০৪:১১ পিএম
৮০০ কোটির ক্লাবে সানি দেওলের ‘গাদার টু’
ছবি: সংগৃহীত

পর্দায় সানি দেওলকে দেখতে দর্শকদের আগ্রহ বেড়েই চলছে। শুক্রবার (১১ আগস্ট) ভারতের সাড়ে ৩ হাজার প্রেক্ষাগৃহে মুক্তির পরে বক্স অফিসে ঝড় তুলেছে সানি দেওল অভিনীত সিনেমা ‘গাদার টু’।

বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা ভারতীয় সিনেমার তালিকায় ‘গাদার টু’-এর অবস্থান এখন নবম। তার আগের অবস্থানে রয়েছে আমির খানের ‘পিকে’ সিনেমা। বিশ্বব্যাপী ‘গাদার টু’ সিনেমার আয় ৮০০ কোটি টাকা ছাড়িয়েছে।

বলি মুভি রিভিউজ জানিয়েছে, মুক্তির ২৩ দিনে শুধু ভারতে ‘গদর টু’ আয় করেছে ৪৯৩.৩৭ কোটি রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ৬৫০.৪ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৮৬২ কোটি ৩৩ লাখ টাকার বেশি।

এই মুহূর্তে ভারতে আয়ের হিসাবে ‘গাদার টু’র আগে ৫০০ কোটির ক্লাবে রয়েছে শাহরুখ খানের ‘পাঠান’ এবং দক্ষিণি অভিনেতা প্রভাসের ‘বাহুবলী টু’ (হিন্দি ভার্সন)। তবে ধারণা করা হচ্ছে, দ্রুতই ৫০০ কোটির ক্লাবে পৌছে যাবে সানি দেওলের সিনেমাটি।

আমিশা ও সানি অভিনীত সিনেমা ‘গাদার: এক প্রেম কথা’ মুক্তির ২২ বছর পর নির্মিত হয়েছে ‘গাদার টু’। সিনেমায় সানি-আমিশা ছাড়া আরও অভিনয় করেছেন— গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ। এই সিনেমার গানেও অনেক চমক রয়েছে। উদিতজি, অলকা ইয়াগনিক ছাড়াও অরিজিৎ সিং ‘গাদার টু’র জন্য গেয়েছেন।  

Link copied!