• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

হঠাৎ এফডিসিতে ভোট দিতে এসে ভক্তদের চমকে দিলেন শাবনূর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ০৭:৩০ পিএম
হঠাৎ এফডিসিতে ভোট দিতে এসে ভক্তদের চমকে দিলেন শাবনূর
চিত্রনায়িকা শাবনূর। ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিকেলে শেষ মুহূর্তে এফডিসিতে ভোট দিতে এসে ভক্তদের চমকে দিলেন চিত্রনায়িকা শাবনূর। ভোট দিয়ে বের হওয়ার হওয়ার সময় তাকে ঘিরে ধরেন ভক্ত-অনুরাগীরা।

ভক্তদের ভিড় ঠেলে বের হওয়ার সময় মনে হয় হয় বিরক্ত হয়েছেন শাবনূর। তবে মুহূর্তের মধ্যে হাসিমুখে কথা বলেন এ গুণী অভিনেত্রী।

শাবনূর ভক্তদের উদ্দেশে বলেন, ‘কী শুরু করছ তোমরা, ভাই?’ এ সময় এক ভক্তকে বলতে শোনা যায়, ‘আমরা তোমাকে দেখতে এসেছি।’ তখন হাসিমুখে শাবনূর বলেন, ‘জীবনেও নায়িকা দেখে নাই।’ উপস্থিত সাংবাদিক ও ইউটিউবাররা তার ভিডিও করতে ব্যস্ত থাকলে নিজের মোবাইল ফোন সেলফি মোডে নিয়ে ভিভিও করতে থাকনে তিনি। এ চিত্রনায়িকা বলেন, ‘এবার আমি সবাইকে দেখাব আমার ভিডিও।’ এরপর পথ ছাড়তে বলে তিনি বলেন, ‘ছাড়ো তোমরা, আমি যাই।’

আজ সকাল ৯টায় শুরু হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ, চলে বিকেল ৫টা পর্যন্ত। এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে আছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আর অন্যটিতে আছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। এবার মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।

Link copied!