• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

মীর সাব্বিরকে সতর্ক করলেন সুবর্ণা মুস্তাফা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০১:৪৯ পিএম
মীর সাব্বিরকে সতর্ক করলেন সুবর্ণা মুস্তাফা

কিছুদিন আগেই জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ করে বরিশালের আঞ্চলিক ভাষায় কিছু মন্তব্য করেছেন তিনি।

পরবর্তী সময়ে এ নিয়ে কম জল ঘোলা হয়নি। এবার নতুন মাত্রা যোগ করলেন গুণী অভিনেত্রী, জাতীয় সংসদের সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুবর্ণা মুস্তাফা। অভিনেতা মীরকে সতর্ক করে মন্তব্য করেছেন তিনি।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় মীর সাব্বিরকে ট্যাগ করে স্ট্যাটাসে সুবর্ণা মুস্তাফা লেখেন, “মীর সাব্বির ভুল বলেছেন…একমত। উপস্থাপক এটি পছন্দ করেননি এবং সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন, তার বিশেষাধিকার।”

অভিনেত্রী আরও লেখেন, “মীর সাব্বির তার পেজে ক্ষমা চেয়েছেন, ভালো। আমার এখন প্রশ্ন, মানুষ কেন, বিশেষ করে সহকর্মীরা, এখনো এই সমস্যাটিকে জিইয়ে রাখার চেষ্টা করছে? যথেষ্ট হয়েছে, দয়া করে এটা শেষ করুন এবং সাব্বির পরেরবার সাবধানে শব্দ চয়ন করুন।”

গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ করে একটু মন্তব্য করেন। তার সেই কথা শুনে উপস্থিত দর্শকরা হাসিতে লুটিয়ে পড়েন। ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন উপস্থাপিকা পায়েল। এবার তার সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দীর্ঘ স্ট্যাটাসও দেন মীর সাব্বির।

এর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জোরোলো আলোচনা-সমালোচনা চলছে। 
 

Link copied!