• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

ফেসবুকে স্ট্যাটাসের কারণে সদস্যপদ বাতিল করলেন নিপুণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০১:২৯ পিএম
ফেসবুকে স্ট্যাটাসের কারণে সদস্যপদ বাতিল করলেন নিপুণ
পরীমনি ও শ্রাবণ। পাশে চিত্রনায়িকা নিপুণ। ছবি : সংগৃহীত

শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেতা শ্রাবণ শাহকে। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই। ব্যক্তিগত অবস্থান থেকে নিপুণের কিছুটা বিরুদ্ধে যাওয়ায় নাকি তার সদস্য পদ বাতিল করা হয়েছে। শুধু শ্রাবণই নন, আরও ছয়জনের শিল্পী সমিতির সদস্যপদ নিপুণ বাতিল করেছেন বলে জানা গেছে।

অভিনেতা শ্রাবণ শাহ বলেন, “আমি গতকাল (২৬ মার্চ) নিপুণ আপুকে জিজ্ঞেস করলাম আমার সদস্যপদ কেন বাতিল করা হলো, উনি তখন একটা স্ট্যাটাসের স্ক্রিনশট দেখালেন। সেই স্ক্রিনশট ছিল, আমার ফেসবুকের একটি স্ট্যাটাস। মূলত রত্না আপা (চিত্রনায়িকা রত্না) আর আমি মিলে মজা করে আলাপ করছিলাম।”

রত্না আপা ফেসবুকে লেখেন, “দুইজন এত ঝামেলায় না জড়িয়ে, একজন সভাপতি আরেকজন সাধারণ সম্পাদক হয়ে যাক। দ্বন্দ্বের অবসান হোক। আমি রত্না আপার কথার সূত্রেই লিখেছিলাম, সভাপতি পদে কাউকে না পাওয়া গেলে শেষে জায়েদ খানকে সভাপতি করে প্যানেল ঘোষণা দিয়ে আমাদেরকে সারপ্রাইজ দেওয়ার প্রস্তুতি চলছে না তো? এটাই আমি স্ট্যাটাস আকারে দিয়েছিলাম। নিপুণ আপু এটা দেখিয়ে আমাকে বললেন, এই স্ট্যাটাসের কারণে আমার সদস্য পদ বাতিল করা হয়েছে।”

তবে শ্রাবণ এবার স্বতন্ত্র থেকে শিল্পী সমিতির নির্বাচন করতে চেয়েছিলেন। এটাও একটা কারণ হতে পারে বলে মনে করেন এই অভিনয়শিল্পী।
নির্বাহী কমিটির সদস্য চিত্রনায়িকা অঞ্জনা বলেন, “কিছু সদস্যপদ স্থগিত করা হয়েছিল। কিন্তু সেসব আলোচনার মাধ্যমে তাদেরকে ফিরিয়ে নেওয়ার কথা শুনেছি।”

শ্রাবণ পরীমনির সঙ্গে আপন মানুষ চলচ্চিত্র করে আলোচনায় আসেন। সর্বশেষ কাজী হায়াতের মুক্তিযুদ্ধভিত্তিক জয় বাংলাতে অভিনয় করেন।

Link copied!