• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

সূর্যগড় প্যালেসে জমে উঠেছে সিড-কিয়ারার বিয়ের সেলিব্রেশন


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৬:২৯ পিএম
সূর্যগড় প্যালেসে জমে উঠেছে সিড-কিয়ারার বিয়ের সেলিব্রেশন

বলিউডের সেলিব্রিটি জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে হচ্ছে জয়শলমীরের সূর্যগড় হেরিটেজ প্যালেসে। সিডকিয়ারার বিয়ে উপলক্ষে মুম্বাই থেকে দেড়শ অতিথি জয়শলমীরের সূর্যগড় প্যালেসের  উদ্দেশ্যে শনিবার (৪ ফেব্রুয়ারি) থেকেই একে একে রওনা দিচ্ছেন। তাদের মধ্যে আছেন, সিদ্ধার্থ মালহোত্রা, সিদ্ধার্থের মা রিমা মালহোত্রা এবং মালহোত্রা পরিবারের আরও বেশকিছু সদস্য।

এছাড়া রওনা দিয়েছেন কিয়ারা আদবানিসহ আদবানি পরিবারের অন্য সদস্যরাও। এদিন কিয়ারার সঙ্গে মুম্বাই থেকে জয়শলমীরের উড়ান ধরতে দেখা যায় বলিউডের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাকেও।

সিড-কিয়ারার সংগীতানুষ্ঠানের ছবি

রোববার (৫ ফেব্রুয়ারি) মুম্বাই থেকে রওনা দিয়েছেন করণ জোহর, শাহিদ কাপুর, শাহিদ কাপুরের স্ত্রী মীরা কাপুর এবং স্বামী আনন্দ পিরামলের সঙ্গে মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানিরা। মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি কিয়ারা আদবানির ছোটবেলার বান্ধবী। দক্ষিণ মুম্বাইয়ের অভিজাত অঞ্চলে তারা একসঙ্গে বড় হয়েছেন।

রোববার ছিল কিয়ারার সঙ্গীতানুষ্ঠান। রাত ১১টা থেকে সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোর চারটা পর্যন্ত এই সঙ্গীত চলেছে বলে জানা গেছে।

সিড-কিয়ারার সংগীতানুষ্ঠানের ছবি

এদিন সংগীতানুষ্ঠানে কিয়ারা আদবানি ও সিদ্ধার্থ মালহোত্রার পরিবারের সদস্যরা আলাদা আলাদাভাবে ডান্স পারফর্ম করেন। রাত ১২টার পর নিজেদের পরিবারের সদস্যদের সঙ্গে সিড (সিদ্ধার্থর ডাকনাম) ও কিয়ারা স্টেজ শেয়ার করেন। সংগীতানুষ্ঠানে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানির ছবির জনপ্রিয় হিন্দি গান বাজানো হয়। সেই গানগুলোর সঙ্গেই নেচে ওঠেন সিড ও কিয়ারা।  

কিয়ারাকে বিশেষ মেহেন্দি পড়াচ্ছেন বিনা নাগড়া

বেশ কয়েক বছর ধরেই রাজস্থানের জয়শলমীর বলিউড সেলিব্রেটিদের ডেস্টিনেশন ম্যারেজ প্লেস হিসেবে খবরে উঠে আসছে। আগে রবীনা ট্যান্ডন তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেছিলেন রাজস্থানের হেরিটেজ হোটেলের উঠোনে। অল্প কয়েক বছর আগে নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া এবং ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের রাজকীয় বিয়ের অনুষ্ঠান রাজস্থানের ঐতিহাসিক, হেরিটেজ হোটেলের অলিন্দে অনুষ্ঠিত হয়েছে। এবার পালা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানির।

বাইরে থেকে সূর্যগড় প্যালেস যেমন দেখাচ্ছে

জানা গেছে, সূর্যগড় প্যালেসের সানসেট পার্টিতেও রাত ১১টা থেকে বসেছিল সংগীতের আসর। এরপর হলদি, বিয়ে এবং রিসেপশন হবে ‘বিটুইন হ্যাভ’, ‘বাউড়ি’ এবং ‘সেলিব্রেশন লজ’ এ।

কিয়ারার ব্রাইডাল মেকআপ লুক দিচ্ছেন কিয়ারার বিশেষ পরিচিত মেকআপ আর্টিস্ট লেখা গুপ্তা।

Link copied!