• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

দ্বন্দ্বে জড়িয়ে শুটিং শেষ না করেই ফিরে গেলেন সায়ন্তিকা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০২:৪০ পিএম
দ্বন্দ্বে জড়িয়ে শুটিং শেষ না করেই ফিরে গেলেন সায়ন্তিকা
ছায়াবাজ সিনেমার শুটিংয়ের দৃশ্য। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে আসেন ওপার বাংলার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। ঢাকায় পা রেখেই কক্সবাজারে সিনেমার শুটিংয়ে অংশ নেন জায়েদ-সায়ন্তিকা। কিন্তু সিনেমার শুটিং পুরোপুরি শেষ না করেই হঠাৎ কলকাতায় ফিরে গেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় এই অভিনেত্রী।

জানা গেছে, নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং ছেড়েছেন তিনি। এতে অনিশ্চয়তার মুখে পড়েছে ‘ছায়াবাজ’। সায়ন্তিকা দাবি করেছেন, এই সিনেমার নৃত্য পরিচালক মাইকেলকে পরিবর্তন করতে হবে। তাকে পরিবর্তন না করলেন ‘ছায়াবাজ’-এ আর কাজ করবেন না তিনি।

এ প্রসঙ্গে নৃত্য পরিচালক মাইকেল দেশের একটি সংবাদমাধ্যমকে বলেন, “নাচের স্টেপ দেখানোর জন্য সায়ন্তিকার হাত ধরতেই তিনি বলেন, হাত ধোরো না, মুখে বুঝিয়ে দাও। কথা না বাড়িয়ে সেভাবেই তাকে বুঝিয়ে দিয়েছি। এই নিয়ে আমার সঙ্গে তার কোনো তর্ক-বিতর্কও হয়নি। কিন্ত কাজ শেষে পরিচালক ও প্রযোজককে সায়ন্তিকা জানান, আমি থাকলে তিনি কাজ করবেন না। ঘটনা শুনে পরিচালক ও প্রযোজক আমার সঙ্গেই কাজ শেষ করার সিদ্ধান্ত নিলে সায়ন্তিকা চলে যান। আমার সঙ্গে সায়ন্তিকার কী সমস্যা বুঝতে পারছি না।”

এদিকে এ ঘটনায় সিনেমার প্রযোজক মনিরুল ইসলাম মাইকেলকে দিয়েই কাজ শেষ করতে মনঃস্থির করেছেন এবং এখন পর্যন্ত এই সিদ্ধান্তেই অটল রয়েছেন। তাই শুটিং না করার সিদ্ধান্ত জানিয়ে কলকাতায় ফিরে গেছেন সায়ন্তিকা।

Link copied!