• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

অপুর সঙ্গে নাচতে গিয়ে পড়ে যাওয়ার কারণ জানালেন নিরব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০৫:২০ পিএম
অপুর সঙ্গে নাচতে গিয়ে পড়ে যাওয়ার কারণ জানালেন নিরব

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি রিসোর্টে অনুষ্ঠিত হচ্ছিল একটি বিনোদন আয়োজন। এতে অংশ নেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা যায়, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে কোলে ওঠাতে গিয়ে পড়ে যান চিত্রনায়ক নিরব। 
গত ১১ মার্চ এমন ঘটনা ঘটে। স্টেজে দুজনই পড়ে গেলেও পরে স্টেজের কয়েকজনের সাহায্যে উঠে দাঁড়ায় এবং সম্পূর্ণ নাচ শেষ করেন।  
কী কারণে পড়ে গিয়েছিলেন অপু-নিরব? এ প্রশ্নের উত্তর গণমাধ্যমকে জানিয়েছেন চিত্রনায়ক নিরব।
এ অভিনেতা বলেন, “মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি রিসোর্টে এ আয়োজন ছিল। সেখানে আমরা ‘হৃদয়ের আয়না’, ‘জল পড়ে পাতা নড়ে’, ‘বিয়াইন সাব’সহ চারটি গানে পারফর্ম করি। এর মধ্যে শেষ গান ছিল ‘বিয়াইন সাব’। এ গানে পারফর্ম করার প্রায় শেষ মুহূর্তে হঠাৎ আমার কোল থেকে অপু পিছলে পড়ে যায়। যদিও আমরা কেউ ব্যথা পাইনি। ৫-৬ সেকেন্ড পরই স্বাভাবিকভাবে উঠে দাঁড়িয়ে আবার নেচেছি। এমন কী আবারো অপুকে কোলে নিয়েই নেচেছি।”
পড়ে যাওয়ার কারণ সম্পর্কে নিরব গণমাধ্যমকে আরও বলেন, “পড়ে যাওয়ার মূল কারণটা অনেকে জানেন না। সাধারণত একটি অনুষ্ঠানে যে রকম স্টেজ করা হয়, ওই স্টেজটি সে রকম ছিল না। আমরা টাইলসের ওপর নেচেছি। টাইলসে পা পিছলে যাচ্ছিল। আমরা কেউই টাইলসে নেচে অভ্যস্ত নই। যে কারণে বারবার জুতা পিছলে যাচ্ছিল। কার্পেট বা অন্য কিছু হলে এই ধরনের সমস্যা হতো না। জায়গাটা ছিল সংকীর্ণ, অপুর পোশাক ছিল পাতলা পলিয়েস্টার কাপড়ের। সেটাও কিছুটা পিচ্ছিল থাকায় কোলে নিয়ে নাচতে গিয়ে পড়ে যাই। এর বাইরে অন্য কোনো কারণ নেই।”

 

Link copied!