• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ঈদে বড় পর্দার লড়াইয়ে শাকিব বনাম রাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ১২:৪৯ পিএম
ঈদে বড় পর্দার লড়াইয়ে শাকিব বনাম রাজ
শাকিব খান-শরিফুল রাজ। ছবি: কোলাজ


আসছে ঈদ। আর ঈদকে সামনে রেখে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে ৭ সিনেমা। এর মধ্যে আলোচনায় রয়েছে সুপারস্টার শাকিব খান সিনেমা। গত প্রায় দেড় দশক ধরে যিনি নিজের আধিপত্য বিস্তার করে রেখেছেন ঢালিউডে। এই সময়ে নিজের এক নম্বর স্থানটিও ধরে রেখেছেন এই সুপারস্টার। দেশে তো বটেই, কলকাতাতেও শাকিবের যৌথ প্রযোজনার সিনেমা বাজিমাত করেছে।

গত বছরের সবচেয়ে ব্যবসাসফল ছবিও ছিল এ নায়কের ‘প্রিয়তমা’। অন্যদিকে এই প্রজন্মের অত্যন্ত মেধাবী অভিনেতা শরিফুল রাজ। নিজের অভিনীত ছবিগুলোতে মেধার স্বাক্ষর রেখে চলেছেন তিনি। বিশেষ করে কাছাকাছি সময়ে তার দুই সিনেমা ‘পরাণ’ ও ‘হাওয়া’ ব্যাপক ব্যবসা সফলতা পায়। করোনা পরবর্তী সময়ে এই দুই ছবি ইন্ডাস্ট্রির চাকা সচল করতেও বেশ সহায়ক ভূমিকা পালন করে। এবার ঈদে মুখোমুখি হচ্ছেন শাকিব খান ও শরিফুল রাজ।


  
নায়কদের মধ্যে তাদের অভিনীত ছবিগুলো ঘিরেই কৌতূহল রয়েছে দর্শকদের মাঝে। এরমধ্যে শাকিব খান হাজির হচ্ছেন তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’ নিয়ে। ‘প্রিয়তমা’র সফল পরিচালক হিমেল আশরাফই এ ছবিটি পরিচালনা করছেন। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে। আরশাদ আদনান প্রযোজিত এ ছবিতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। এরইমধ্যে ছবিটির বেশ কয়েকটি লুক প্রকাশ হয়েছে শাকিবের, যা এ নায়কের ভক্তদের মাঝে কৌতূহল সৃষ্টি করেছে ছবিটির ব্যাপারে।

অন্যদিকে শরিফুল রাজ এবার হাজির হচ্ছেন ঈদে দু’টি সিনেমা নিয়ে। এর একটি হচ্ছে ‘কাজলরেখা’। গুণী পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় এই ছবিতে তার নায়িকা মন্দিরা চক্রবর্তী। আরও রয়েছেন রাফিয়াথ রশীদ মিথিলা, সাদিয়া আয়মান প্রমুখ।

৪০০ বছর আগের ঘটনা নিয়ে তৈরি হয়েছে এ সিনেমা। এর বাইরে সরকারি অনুদানের ‘দেয়ালের দেশ’ ছবি নিয়ে হাজির হচ্ছেন রাজ। এ ছবিতে তার নায়িকা শবনম বুবলী। বেশ অন্যরকম গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। সব মিলিয়ে এবারের ঈদে শাকিব ও রাজের দিকেই নজর থাকবে সবার। শাকিব বনাম রাজের পর্দা লড়াইটা কেমন হয়, সেটা দেখতে ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।  

Link copied!