• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অপু বিশ্বাসের কানের দুল পরত শাকিব খান!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২৩, ০৬:১৭ পিএম
অপু বিশ্বাসের কানের দুল পরত শাকিব খান!

কানে দুল পরতে ভুলে গেলে আমারটা নিত শাকিব খান, এমনটা জানিয়েছেন অপু বিশ্বাস। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

অপু বিশ্বাস বলেন, ‘আমার কানে অনেকগুলো ফুটো করা। ছোট ছোট কানের দুল পরি। অন্যদিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন আমার যে কত কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউইটি আছে, আর দেওয়া যাবে না।’

সাক্ষাৎকারে অপু বলেন, সম্পর্কে না থাকলেও ছেলের জন্য এখনো কোনো না কোনোভাবে শাকিবের সঙ্গে যোগাযোগ হয়। কিছুদিন আগে নায়কের জন্মদিনেও নাকি রান্না করে পাঠিয়েছিলেন তিনি। ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে রং মিলিয়ে শাকিবের জন্য পোশাকও কেনেন অপু। শাকিবের সঙ্গে কাটানো প্রথম ঈদের স্মৃতিতে ফিরে গেলেন এই অীভনেত্রী।

যদিও শাকিবের জীবনে অপু এখন অতীত। পরে শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শাকিব। তাদেরও একটি ছেলে আছে। তবে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক নিয়ে রয়েছে বিস্তর বিতর্ক।

উল্লেখ্য, শাকিব খানকে আগামীতে দেখা যাবে ‘প্রিয়তমা’ ছবিতে। হিমেল আশরাফ পরিচালিত ছবিটি আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

অন্য দিকে, মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লালশাড়ি’। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিতে অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক সাইমন সাদিক।
 

Link copied!