• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

রেকর্ড গড়তে যাচ্ছেন শাকিব খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৫:৫৮ পিএম
রেকর্ড গড়তে যাচ্ছেন শাকিব খান
শাকিব খান। ছবিঃ সংগৃহীত

নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন বাংলা সিনেমার জনপ্রিয় ও আলোচিত নায়ক সাকিব খান। বাংলাদেশের প্রথম কোনো চলচ্চিত্র হিসেবে তার অভিনীত ‘দরদ’ এর প্রমো প্রদর্শিত হতে যাচ্ছে বিখ্যাত বুর্জ খলিফায়। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটাই জানিয়েছেন ছবিটির নির্মাতা অনন্য মামুন।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমাটি এ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এর নির্মাতা অনন্য মামুন জানান নির্ধারিত তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। তবে এবার তিনি নতুন একটি তথ্য প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নির্মাতা অনন্য মামুন শনিবার বেলা ১টার দিকে তার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি যা লিখেছেন তাতে যে তার ‘দরদ’ সিনেমার মাধ্যমে শাকিব খান নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছেন— এর ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

স্ট্যাটাসে অনন্য মামুন লিখেছেন, ‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই দরদের নিউজের আগে একজন বাংলাদেশি নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, অডিয়েন্স,পরিচালক-প্রযোজক কেউই ভাবেও নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো হবে। তিনি আরও লেখেন, এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো- এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা। 
আমার প্ল্যান কিন্তু বাংলা সিনেমার প্রোমোশন, শুধু দরদের প্রোমোশন না। একটা কথা পরিষ্কার করে বলছি— আমরা যা করছি সব কিছু একটা অনেক পুরনো একটা ইরানি ডিস্ট্রিবিউশন কোম্পানির মাধ্যমে, কোনো লোকাল বাংলাদেশি কোম্পানি আমাদের কাজের সঙ্গে যুক্ত না।

এদিকে এবারের ভালোবাসা দিবসে প্রকাশ পেল শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র পোস্টার। এতে দেখা গেছে, শাকিবের মুখে খোঁচা দাঁড়ি। রক্তে ভেজা তার হাত। এলোমেলো চুল। চোখেমুখে রক্তের দাগ। ক্ষিপ্র দৃষ্টিতে তাকিয়ে আছেন। পেছনে বেনারসের গঙ্গা পাড়ের আবহ। সব মিলিয়ে, প্রতিবাদী এক মূর্তি শাকিব।

সাইকো-থ্রিলারধর্মী এই সিনেমায় শাকিবের বিপরীতে আছেন বলিউডের সোনাল চৌহান। এ ছাড়া টলিউডের পায়েল সরকারকে দেখা যাবে। খলনায়কের ভূমিকায় রাহুল দেব। আরও অভিনয় করবেন বাংলাদেশের তারকা শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলামসহ আরও অনেকে।

Link copied!