• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

মিনি ড্রেসে নজর কেড়েছেন শাহরুখ কন্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ১২:৫৫ পিএম
মিনি ড্রেসে নজর কেড়েছেন শাহরুখ কন্যা
শাহরুখ খান-সুহানা খান। ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে আলোচনার কমতি নেই। ঠিক তেমনি তার পরিবার নিয়েও রয়েছে বেশ আলোচনা। সম্প্রতি আলোচনাতে এসেছেন বলিউড বাদশার কন্যা সুহানা খান। সিনেমাতে এখনও অভিষেক না হলেও নেটিজেনদের মধ্যে তাকে নিয়ে বেশ আগ্রহ। 

সম্প্রতি ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদের জন্য ফটোশুটে অংশ নেন সুহানা খান। এতে নতুন করে আবারও আলোচনার জন্ম দিয়েছেন শাহরুখ কন্যা। এ ফটোশুটের কয়েকটি ছবি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুহানা। পোস্ট করা ছবিতে দেখা যায়, সুহানার পরনে লাল রঙের মিনি পোশাক। পায়ে পিঙ্ক কালারের হিল। এমন সাজ পোশাকে আবেদনময়ী রূপে ক্যামেরাবন্দি হয়েছেন সুহানা। তবে সব কিছুকে ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে সুহানার মিনি পোশাক ও পায়ের হিল।

বলিউড শাদি ডটকমের সূত্রে জানা গেছে, সুহানার সিল্কের মিনি পোশাকটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুল ব্র্যান্ড ভ্যালেন্টিনো। এর মূল্য ৫ হাজার ৬৭০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৬ লাখ ২১ হাজার ৬২০ টাকা। পিঙ্ক কালারের হিল প্রস্তুত করেছে একই ব্র্যান্ড। এর মূল্য ১ হাজার ১১৫ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ২২ হাজার ২৪১ টাকা।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। বাবা শাহরুখ খানের পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। 

Link copied!