• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

তবে কি কৃষি কাজ করবেন শাহরুখ-কন্যা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ১১:২৩ এএম
তবে কি কৃষি কাজ করবেন শাহরুখ-কন্যা!

বলিউড তারকাদের বিলাসবহুল জীবনযাপন দর্শকদের অবাক করেছে বহুবার। এবার বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান মোটা অঙ্কের অর্থ ব্যয় করে কৃষিজমি কিনেছেন। মুম্বাইয়ের আলিবাগের থাল গ্রামে ১.৫ একর কৃষিজমি কিনেছেন এই তারকা কন্যা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আলিবাগের থাল গ্রামে ১.৫ একর কৃষিজমি কিনেছেন সুহানা খান। যার মূল্য ১২.৯১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭ কোটি ৯ লাখ টাকার বেশি)। গত ১ জুন কৃষিজমিটি সুহানার নামে রেজিস্ট্রি করা হয়েছে। ওই জমিতে ২ হাজার ২১৮ স্কয়ার ফুটের একটি কাঠামো রয়েছে। এটিসহ জমিটি কিনেন তিনি। অঞ্জলি, রেখা এবং প্রিয়া খোট নামে তিন বোনের কাছ থেকে জমিটি ক্রয় করেন, যারা বাবার উত্তরাধিকার সূত্রে এই জমির মালিক হন।  

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানকার নিউইয়র্ক ইউনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রভিত্তিক একটি নামী প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন সুহানা। খুব শিগগির জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে শাহরুখ-কন্যার।

Link copied!