• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সিনেমায় জুটি হবেন শাহরুখ-বিজয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০৩:২৭ পিএম
সিনেমায় জুটি হবেন শাহরুখ-বিজয়
ছবি: সংগৃহীত

দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি ইতোমধ্যে বাজিমাত করেছে। বলিউডে রাজকীয় অভিষেক ঘটেছে দক্ষিণি নির্মাতা অ্যাটলি কুমারের। প্রথম সিনেমাতেই শাহরুখ খানকে নিয়ে হাজির হয়ে রেকর্ড ব্যবসা করা সিনেমা উপহার দিলেন। নতুন খবর হলো, আবারও পর্দায় আসছেন শাহরুখ-অ্যাটলি জুটি।  তবে এবার শাহরুখের সঙ্গে পর্দায় থাকবেন দক্ষিণি সুপারস্টার থালাপাতি বিজয়।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, চেন্নাইতে জওয়ানের শ্যুটিং করার সময় অ্যাটলির জন্মদিনে এসেছিলেন শাহরুখ ও বিজয় দুজনেই। এই সময়টাতে বিখ্যাত গান জিন্দা বান্দার শ্যুটিংও করেন তারা। তাদের ছবি দেখে উৎসাহ পেয়েছিল ভক্তরা। সেসময় টিভি প্রেজেন্টার ও ইউটিউবার গোপীনাথকে দেওয়া এক সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছিল, শাহরুখ  ফোন করেন ও আমন্ত্রণ জানান বিজয়কে। রাজিও হন দক্ষিণের ওই সুপারস্টার। আর সেখানে এসে শাহরুখ খান আর থালাপতি বিজয় নিজেদের মধ্যেই কথা বলে নেয়। তারপর ডাক পড়ে অ্যাটলির।

শাহরুখ অ্যাটলিকে বলেন, ‘‘সে যদি দুটো হিরো নিয়ে কোনো ছবি ভেবে থাকে তাহলে তারা দুজন করতে রাজি। পাশ থেকে হ্যাঁ বলে দেন বিজয়ও। অ্যাটলি জানিয়েছেন, আমি জোর কদমে স্ক্রিপ্ট তৈরির কাজ করে চলেছি। সব ঠিক থাকলে আমার পরের সিনেমা এই দুই তারকাকে নিয়েই হবে।’’

ডিসেম্বরে ডাঙ্কি মুক্তির পর শাহরুখ খান কোনো প্রজেক্টে হাত দেবেন না নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে। যশরাজের পক্ষে তাদের দুই গুপ্তচর টাইগার ভার্সেস পাঠান সিনেমাটি ঘোষণা করা হয়েছে। ২০২৪ সালেই যা ফ্লোরে যাওয়ার কথা। স্বভাবতই এত বড় মাপের ছবি বানানো যেমন খরচসাপেক্ষ তেমনই সময়সাপেক্ষ। ১-২ বছর লাগবে ছবি মুক্তি পেতে। আর শাহরুখ যদি অ্যাটলির ছবিতে আগে কাজ শুরু করে দেন তাহলে হয়তো আরও খানিকটা পিছিয়ে যেতে পারে টাইগার ভার্সেস পাঠান।

Link copied!