• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

আম্বানির তাবুতে রাত কাটাচ্ছেন শাহরুখ-সালমানরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০২:০৩ পিএম
আম্বানির তাবুতে রাত কাটাচ্ছেন শাহরুখ-সালমানরা
শাহরুখ, সালমান, দীপিকা: ছবি: কোলাজ

ভারতের ধনকুবের  নীতা আম্বানির-মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্তর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে বিলাসবহুল হোটেলে নয়, জামনগরে শাহরুখ, সালমান, দীপিকা, রণবীরদের রাখা হয়েছে তাবুতে। শুনতে অবাক লাগলেও বিষয়টি সত্যি।

আম্বানিদের বাড়ির অনুষ্ঠান মানেই রাজকীয় ব্যাপার। উপলক্ষ যা-ই হোক, উদ্‌যাপন হয় ঘটা করে। নীতা অম্বানি-মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানিরর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে গোটা জামনগর। 

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছেন মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জ়াকারবার্গ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পের মতো ভিভিআইপি অতিথিরা।

এসেছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা, হাজির হয়েছেন ক্রীড়া জগতের তারকারাও। সকল অতিথিদের জন্য অম্বানীরা করেছেন রাজকীয় আয়োজন। তিন দিন ব্যাপী প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উদ্‌যাপনে আম্বানির পরিবার কোনও রকম ত্রুটি রাখতে নারাজ।

এই অনুষ্ঠান উপলক্ষে জামনগরের বিলাসবহুল হোটেলে নয়, শাহরুখ, সালমান, দীপিকা, রণবীরদের রাখা হয়েছে তাবুতে। শুনতে অবাক লাগলেও বিষয়টি সত্যি। 

ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়াল সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে সেই তাবুর ঝলক। সাধারণ তাবু নয়, বিশেষ অতিথিদের জন্য অম্বানীরা রাজকীয় তাবুর ব্যবস্থা করেছেন। সেই তাবুতে রয়েছে আলাদা করে শোবার ঘর, বসার ঘর, পোশাক বদল করার ঘর। বিলাসবহুল হোটেলকেও হার মানাবে সেই তাবুর অন্দরসজ্জা।

তিন দিন ধরে চলা এই অনুষ্ঠানে রয়েছে বিভিন্ন পর্ব। প্রতিটি পর্বের জন্য রয়েছে আলাদা থিম। সেই থিম অনুযায়ী পোশাক পরিকল্পনা করা হয়েছে হবু বর-কনের। সেই অনুযায়ী সাজতে হবে অতিথিদেরও। 

ইতিমধ্যেই সেই অনুষ্ঠানের নানা ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ উদ্‌যাপনে নাচ-গান, হইহুল্লোড়, ম্যাজিক— সব মিলিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন অতিথিরা। 

Link copied!