• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়: স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ০১:১৬ পিএম
যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়: স্বস্তিকা

‘যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর’ বলে মন্তব্য করেছেন ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

এক ফেসবুক পোস্টে স্বস্তিকা বলেন, যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন সব ঠিক হয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!

‘শিবপুর’ সিনেমার প্রচারে অংশ না নেয়ায় প্রযোজক তাকে নগ্ন ছবি ফাঁসের হুমকি দিচ্ছেন দাবি করার পর এবার ফেসবুকে এ মন্তব্য করলেন এই অভিনেত্রী। 

স্বস্তিকা জানান, ‘শিবপুরের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আমি যাব কিনা, এটা জানতে বেশকিছুদিন ধরেই বহু সাংবাদিক বন্ধুরা আমায় ফোন করছিলেন। আমি বলছি আমি ট্রেলার লঞ্চে যাব না। এটাই স্বাভাবিক, প্রথমত আমি কলকাতায় নেই, আর কলকাতায় থাকলেও আমি যেতাম না। যদি কেউ এটা নিয়ে অন্য তথ্য বলে থাকেন, তাহলে মিথ্যে বলছেন।’

‍‍`শিবপুর‍‍` সিনেমা প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন স্বস্তিকা। অভিযোগ ছিল প্রযোজক সন্দীপ তার কোনো বন্ধুর মেইল আইডি থেকে স্বস্তিকার নগ্ন ছবি অভিনেত্রীকে পাঠান। এরপর হুমকি দেওয়া হয়, প্রযোজকের কথা মতো কাজ  না করলে সেই ছবি ভাইরাল করা হবে। এরপরই সেই ঘটনা নিয়ে পুলিশের দ্বারস্থ হইয়েছিলেন অভিনেত্রী।

এদিকে  গত বছরে জুলাইয়ে ‍‍`শিবপুর‍‍`  সিনেমার শুটিং হয়। আগামী ৩০ জুন সিনেমার মুক্তির দিনও ধার্য হয়েছে। ইন্দো-আমেরিকানের ব্যানারে এই সিনেমার দুই প্রযোজক অজন্তা সিংহ রায় এবং সন্দীপ সরকার। তাদের দাবি, পুরো পারিশ্রমিক নিয়েও সিনেমার প্রচারের অংশ নিতে চাইছেন না অভিনেত্রী। সেই কারণেই হুমকি দিচ্ছেন বলেন জানান তারা। 
 

Link copied!