• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

সেলিনা জেটলির ছবি নিয়ে ট্রল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৪:২১ পিএম
সেলিনা জেটলির ছবি নিয়ে ট্রল
যমজ সন্তানের সঙ্গে সেলিনা জেটলি। ছবি: সংগৃহীত

বলিউড স্টার সেলিনা জেটলি প্রতিনিয়ত শিরোনামে থাকেন। এবং এটা তার কাজের কারণে কম। কিন্তু, তার সোশ্যাল মিডিয়া পোস্টের কারণেই বেশি। কিছুদিন আগে, অভিনেত্রী বিকিনি পরা অবস্থায় নিজের ছেলেকে বুকের দুধ খাওয়ানোর একটি ছবি পোস্ট করেছিলেন। যার জন্য তিনি প্রচুর সমালোচিত হয়েছিলেন। তাকে নানা বাজে কথা বলা হয়েছিল। যা তিনি সত্যিই বিশ্বাস করতে পারেননি।

‍‍`নো এন্ট্রি‍‍` অভিনেত্রী সেলিনা জেটলি চলচ্চিত্র থেকে দূরে থাকলেও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রলদের উপযুক্ত জবাব দেন। আবারও তাকে ‍‍`নারী দিবস‍‍` উপলক্ষে মতামত জানাতে দেখা গিয়েছে। নারীদের নিয়ে অনেক ভালো কথা বলেছেন এই অভিনেত্রী। বিকিনিতে স্তন্যপান করানোর ছবি নিয়ে তিনি যে সমালোচনা পেয়েছেন, তা নিয়েও খোলাখুলি কথা বলেছেন। কী ভাবে তাকে অশালীন মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে তাও জানিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী সেলিনা জেটলি ছবিটি পোস্ট করে বলেছিলেন যে এটি তার সবচেয়ে ট্রলড ছবি। কারণ, তিনি একটি শিশুকে কোলে তুলে রাখলেও অন্যটিকে পাশে শুইয়ে রেখেছেন। এর জন্য তাকে নানাভাবে বিচার করা হয়েছিল, ট্রল করা হয়েছিল এবং একটি সাঁতারের পোষাক পরার জন্য অভদ্র কথাও বলা হয়েছিল। একটি সাক্ষাৎকারে, অভিনেত্রী বলেছিলেন, বিকিনিতে তার স্তন্যপান করানো যমজ সন্তানের ছবির কারণে তাকে ‍‍`ডাইনি‍‍` এবং ‍‍`পতিতা‍‍`-এর মতো অবমাননাকর মন্তব্য করা হয়েছিল। যখন তিনি একজনকে দুধ খাওয়াচ্ছিলেন এবং অন্যটিকে পাশে শুইয়ে রেখেছিলেন।

Link copied!