• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

মিঠুন চক্রবর্তীর গোপন কথা ফাঁস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ১০:৫৯ এএম
মিঠুন চক্রবর্তীর গোপন কথা ফাঁস

ভারতীয় চলচ্চিত্রের জাতীয় পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী। কমার্শিয়াল সিনেমার পাশাপাশি অন্য ধারার সিনেমাতেও অভিনয় করেছেন বাঙালি এ অভিনেতা। তবুও ক্যারিয়ারের একদম শুরুর দিকে একাধিক বি গ্রেড সিনেমাতে অভিনয় করেছিলেন ‘ডিস্কো ডান্সার’খ্যাত এই তারকা। কেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি, বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেতার বড় ছেলে মহাক্ষয় ওরফে মিমো চক্রবর্তী।

মিঠুনের বি গ্রেড সিনেমা করার সিদ্ধান্তকে সমর্থন করে  বড় ছেলে মিমো বলেন, “তিনি আমাদের জন্যই ওই সিনেমাগুলো করেছেন। ওনার হোটেল ব্যবসার জন্য। তখন উটিতে শুটিং হলেই বলিউড বা দক্ষিণি সিনেমার পুরো ইউনিট আমাদের হোটেলে থাকত, যা ব্যবসার জন্য খুবই ভালো। বাবা টাকার জন্য সিনেমাগুলো করেছে। তার মানে এই নয় যে প্রযোজকদের টাকা জলে গেছে। ৭০ লাখ টাকা বাজেটের ছবি বক্স অফিসে ১ কোটি রিটার্ন দিয়েছে। আজও তিনি থেমে নেই। তিনি ডান্স বাংলা ডান্স, ডান্স ইন্ডিয়া ডান্স করছেন, বাবা যা করে সবটা  পরিবারের জন্য। আমি গর্বের সঙ্গে বলতে পারি, বাবার ভাবনায় পরিবারই শেষ কথা।”

এদিকে কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে মিঠুনের ছোট ছেলে নমশি চক্রবর্তী বলেছিলেন, “গুন্ডা’র মতো বি গ্রেড ছবিতে কাজ করাটা মিঠুনকে সাজে না। তার ওই সিনেমাগুলো করা উচিত হয়নি।”

মিঠুন ও যোগিতা বালি বিয়ে করেন ১৯৭৯ সালে। বড় ছেলে মহাক্ষয়ের জন্ম হয় ১৯৮৪ সালের জুলাই মাসে। পরে আরও দুই ছেলে সন্তান নমশি ও উষ্মের জন্ম দেন যোগিতা। তাদের এক মেয়ে সন্তানও রয়েছে দিশানি। তাকে দত্তক নিয়েছিলেন মিঠুন।

 

 

 

Link copied!