• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

নারী সাংবাদিকের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৩:২০ পিএম
নারী সাংবাদিকের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

আবুধাবিতে ‘আইফা অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বলিউড অভিনেতা সালমান খানকে বিয়ের প্রস্তাব দেন হলিউডের এক নারী সাংবাদিক। তবে সেই প্রস্তাবে সাড়া না দিয়ে ভাইজান বলে দিয়েছেন, তার বিয়ের বয়স ‘পেরিয়ে গেছে’।

হিন্দুস্তান টাইমস জানায়, সালমানকে প্রস্তাব দেওয়া নারী সাংবাদিকের নাম অ্যালিনা খলিফ। সালমানের সঙ্গে তার কথোপকথনের ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলেও ভিডিওতে নারী সাংবাদিককে দেখানো হয়নি।

সালমানকে সেই নারী বলেন,  “আমি হলিউড থেকে এসেছি শুধু এই প্রশ্নটি করার জন্য। আমি যখন আপনাকে দেখেছি, আপনার প্রেমে পড়েছি।” এ সময় সালমান তাঁকে রসিকতা করে প্রশ্ন করেন,  “আপনি শাহরুখ খানের কথা বলছেন, ঠিক না?”

এমন প্রশ্নের উত্তরে সেই নারী বলেন, “আমি সালমান খানের কথা বলছি। বলুন সালমান খান, আপনি আমাকে বিয়ে করবেন?” ভাইজান উত্তরে বলেন, “আমার বিয়ের দিন শেষ। আরও ২০ বছর আগে আমার সাথে আপনার দেখা করা উচিত ছিল।”

কয়েক দিন আগে ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ অতিথি হয়ে সালমান জানিয়েছিলেন, তার সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু স্ত্রী নয়, ভাইজানের শুধু সন্তান চাই। বাচ্চাদের খুব পছন্দ করেন ‘ভাইজান’। সালমান খানের নিজের সন্তান না থাকলেও ভাই আরবাজ ও সোহেল এবং বোন অর্পিতার সন্তানদের নিজের সন্তানের মতোই ভালোবাসেন তিনি।

সালমানকে সর্বশেষ দেখা গেছে ‘কিসি কা ভাই, কিসি কি জান’ সিনেমাতে। সিনেমাটি ২১ এপ্রিল মুক্তি পেয়েছে। বর্তমানে তিনি‘টাইগার থ্রি’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

Link copied!