• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

অস্ট্রেলিয়াতে প্রাণীদের সঙ্গে সময় কাটাচ্ছেন সাবিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৮:২৪ পিএম
অস্ট্রেলিয়াতে প্রাণীদের  সঙ্গে সময় কাটাচ্ছেন সাবিলা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর সারা বছর ভক্তদের জন্য কাজ করেন। তবে নিজের জন্য কিছুটা অবসর রাখতেও ভুল করেন না এই অভিনেত্রী। প্রতি বছর নিয়ম করে দেশে বা দেশের বাইরে কিছুদিনের জন্য ঘুরতে যান। সময় কাটান নিজের মতো করে। এবার অস্ট্রেলিয়াতে প্রাণীদের সঙ্গে সময় কাটাতে দেখো গেছে তাকে।

বৃহস্পতিবার (১৫ জুন) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেন সাবিলা। 

এতে দেখা যায়, অস্ট্রেলিয়ান পার্কে প্রাণীদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। সেসব ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “প্রাণীদের সঙ্গে একটি দিন। পাইথন, ক্যাঙ্গারু, সাপ এবং টিকটিকি!”

এর আগে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সাবিলা বলেন, “ঘোরাঘুরি আমাকে রিচার্জ করে। নতুন করে নতুন উদ্যমে কাজে ফিরতে পারি। টানা কাজ করতে করতে শরীরের পাশাপাশি মনটাও ক্লান্ত হয়। নিজের ভেতর থেকে নতুন কিছু বের করতে গেলে একটু নিজেকেও সময় দিতে হয়। আমি সেই সময়টা দুইভাবে দিয়ে থাকি। অল্প অবসরে বই পড়ে নিজেকে সমৃদ্ধ করি। আর একটু লম্বা অবসরে প্রকৃতির সৌন্দর্যের কাছে নিজেকে আত্মসমর্পণ করি। ঘোরাঘুরি করে দেশে ফিরে যেন নতুন সাবিলাকে ফিরে পাই।”

সাবিলা নূর বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। শুরুর দিকে শুধুই ঘুরে বেড়িয়েছেন। তার ফেসবুক, ইনস্টাগ্রাম দেখলে বোঝা যায়, চমৎকার সব প্রাকৃতিক দৃশ্যের কাছাকাছি গিয়ে কতটা উপভোগ করছেন এই অভিনেত্রী।

জানা গেছে, অস্ট্রেলিয়াতেই টানা পাঁচটি নাটকের শুটিং করছেন তিনি। সব নাটকেই তার বিপরীতে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বকে। নাটকগুলোর মধ্যে চারটি পরিচালনা করছেন রুবেল হাসান এবং একটি শিহাব শাহীন। তবে এখনো কোনোটিরই নাম চূড়ান্ত হয়নি। এরই মধ্যে দেশটির সিডনিতে শুটিং করেছেন তারা। 

মোট ১৩ দিনে সম্পন্ন হবে এসব পাঁচটি নাটকের শুটিং। নাটকগুলো প্রযোজনা করছে ধূপছায়া এন্টারটেইনমেন্ট। অপূর্ব-সাবিলা-রুবেল হাসানের সঙ্গে আছেন সিনেমাটোগ্রাফার কামরুল ইসলাম শুভ।

 

 

Link copied!