• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রণবীর কাপুর তুখোড় অভিনেতা: রাশমিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০৩:২৪ পিএম
রণবীর কাপুর তুখোড় অভিনেতা: রাশমিকা

‘অ্যানিমেল’-এর শুটিং শেষ করেছেন দক্ষিণি অভিনেত্রী রাশমিকা মান্দানা। এই সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে ঢালিউড অভিনেতা রণবীর কাপুরকে। সম্প্রতি শেষ হওয়া এ সিনেমাতে তার কাজের অভিজ্ঞতা এক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তুলে ধরেছেন দক্ষিণি এ অভিনেত্রী।  

রণবীর প্রসঙ্গে রাশমিকা বলেন, “রণবীর কাপুরের কারণে আমার অভিনয় আর পারফরম্যান্স যেন আরও প্রস্ফুটিত হয়েছে। ছবিতে আমার অভিনয় যদি কারও ভালো লাগে, তার কৃতিত্ব রণবীরের। আর তিনি “রণবীর কাপুর” বলেই এটা সম্ভব হয়েছে। তিনি তুখোড় অভিনেতা, দারুণ মানুষ। আমার তাকে দারুণ লেগেছে। আমার মনে হয়, ঈশ্বর তাকে নিখুঁত করে গড়ার জন্য পর্যাপ্ত সময় নিয়েছেন। তবে শুরুতে আমি বেশ নার্ভাস ছিলাম।”

এ সময় পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার উদ্দেশে তিনি লিখেছেন, “প্রত্যেকেই জানেন যে তিনি দুর্দান্ত। কাজ নিয়ে তিনি অত্যন্ত আবেগপ্রবণ। আর কোনো চরিত্র সৃষ্টিতে তিনি অসাধারণ। প্রতিটা দৃশ্য সম্পর্কে তার ধারণা স্বচ্ছ। আর প্রত্যেক অভিনেতাকে তিনি তার কাজের স্বাধীনতা দেন। বিষয়টা সত্যি অভিনব।”

ভারতের জাতীয় ক্রাশখ্যাত এই অভিনেত্রী বলেন, “সিনেমাটি আমার কাছে অপ্রত্যাশিতভাবে এসেছিল। আমার জন্য এটা অনেক বড় চমক ছিল। ছবিটিকে ঘিরে আমি অত্যন্ত রোমাঞ্চিত ছিলাম। কারণ, ‘অ্যানিমেল’-এর দলের সঙ্গে আমি কাজ করতে চেয়েছিলাম। আর এরা প্রত্যেকে ‘ডার্লিং’।”

রণবীর কাপুর আর রাশমিকা মান্দানার জুটি দেখার অপেক্ষায় আছেন সিনেমাপ্রেমীরা। ‘অ্যানিমেল’ সিনেমা দিয়ে প্রথমবারের মত জুটি বাঁধবেন তারা। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটিতে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরি আর অমৃতা পুরী। ‘অ্যানিমেল’ প্যান ইন্ডিয়া স্তরে ১১ আগস্ট মুক্তি পাবে।

 

 

 

Link copied!