• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

২১ ফেব্রুয়ারি গোয়ার রিসোর্টে রাকুল-জ্যাকির বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১২:৪৬ পিএম
২১ ফেব্রুয়ারি গোয়ার রিসোর্টে রাকুল-জ্যাকির বিয়ে
রাকুল প্রীত সিং ও জ্যাকি ভগনানি। ছবি: সংগৃহীত

২১ ফেব্রুয়ারি গোয়ার বিলাসবহুল রিসোর্টে বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং ও অভিনেতা প্রযোজক জ্যাকি ভগনানি।

সেখানকার বিলাসবহুল হোটেল আইটিসি গ্র্যান্ডে হবে তাদের বিয়ের অনুষ্ঠান। ২৪৬ কক্ষের রিসোর্টটিতে ইন্দো-পর্তুগিজ কারুকাজের ছোঁয়া আছে। আর বিয়ের জন্য এই হোটেলকে বেছে নেওয়ার জন্য বেশ সাধুবাদও পাচ্ছেন হবু দম্পতি।

এক প্রতিবেদনে ইন্ডিয়া টুডে জানিয়েছে, রাকুল-জ্যাকির বিয়েতে নিমন্ত্রিত অতিথির তালিকা সীমিত। বিশেষ অতিথি ছাড়া বিয়ের আসরে উপস্থিত থাকবেন পরিবার পরিজন আর বন্ধুরা।

বিয়েতে এলাহি আয়োজন থাকলেও অনুষ্ঠান হবে একেবারেই পরিবেশবান্ধব পদ্ধতিতে। বিয়েতে থাকছে কিছু নিয়মকানুন। কার্বনের আধিক্য অর্থাৎ ‘কার্বন ফুটপ্রিন্ট’ কমাতে আতশবাজি ফোটানো নিষিদ্ধ করা হয়েছে।

পাশাপাশি বিয়ের কার্ডও নীল-সাদা রঙে করা হয়েছে। এ ছাড়া কাউকে সরাসরি উপস্থিত হয়ে নিমন্ত্রণ করেনি দুজনের পরিবার। বিয়ের অনুষ্ঠানে চারাগাছ লাগানোর পরিকল্পনাও করছেন তারা। ধারণা করা হচ্ছে, সাত পাকে ঘোরার আগেই বৃক্ষরোপণ করবেন বর-কনে।

তিন দিনব্যাপী চলবে রাকুল-জ্যাকির বিয়ের আয়োজন। ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে হলুদ, মেহেদিসহ নানা আচার–অনুষ্ঠান। ২১ ফেব্রুয়ারি ছাদনাতলায় যাবেন রাকুল-জ্যাকি। ২২ ফেব্রুয়ারি মুম্বাইতে বিয়ে–পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এর আগে ২০২১ সালে রাকুল প্রীতের জন্মদিনে সামাজিক মাধ্যমে দেওয়া পোস্টে প্রেমের বিষয়টি জানান জ্যাকি ভগনানি। এর পর থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিয়মিত দেখা গেছে তাদের।

Link copied!