• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

শাহরুখ-সালমানকে নিয়ে ‘টাইগার ৩’ শুটিংয়ের প্রস্তুতি


তপন বকসি
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩, ০৩:২৮ পিএম
শাহরুখ-সালমানকে নিয়ে ‘টাইগার ৩’ শুটিংয়ের প্রস্তুতি

সালমান খান মৃত্যুর হুমকি পেয়েছেন। সে খবর অনেকের জানা। এর মধ্যেই বলিউডের প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস তাদের স্পাই ইউনিভার্স সিনেমা সিরিজের ‘টাইগার ৩’ সিনেমার শুটিংয়ের ব্যবস্থা করে ফেলেছে। মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির সামনে জোরদার পুলিশি পাহারা যখন রয়েছে, সেই সময়ে টাইগার ৩-এর একটি বড় অংশের শুটিংয়ের কথা ঘোষণা করল প্রযোজনা সংস্থা। এই মুহূর্তে সালমান খান খুব একটা প্রকাশ্যে আসছেন না। আগামী ২১ এপ্রিল ঈদে তার নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ রিলিজের দিন থাকলেও এখন পর্যন্ত সেই ছবির প্রচারে সালমানকে প্রকাশ্যে আসতে দেখা যায়নি।

যশরাজ ফিল্মসের ঘোষণায় ‍‍`টাইগার ৩‍‍`-এর বড় অংশের এই শুটিংয়ে অংশ নেওয়ার কথা বলিউডের দুই সুপারস্টার শাহরুখ ও সালমান খানের। কিছু দিন আগেই ‘পাঠান’ ছবিতে বলিউডের এই দুই মহাতারকাকে একসঙ্গে দেখতে পেয়ে উচ্ছ্বাসে মেতে উঠেছিলেন সারা পৃথিবীর হিন্দি সিনেমার দর্শক। পাঠানের পরেই দুই বলিউড মহাতারকাকে এক সঙ্গে এক ফ্লোরে আনার জন্য প্রস্তুত যশরাজ ফিল্মস।

৪৫ দিন সময় নিয়ে যশরাজ ফিল্মস এক বিশাল সেট তৈরি করা শুরু করে দিয়েছে। ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের সিকোয়েন্সে সালমান খান যেমন নতুন মাত্রা যোগ করেছিলেন, ঠিক তেমনই ‘টাইগার ৩’-এও সালমান খানের অ্যাকশন সিকোয়েন্সে সাহায্য করবে শাহরুখ খানের এই বিশেষ অন্তর্ভুক্তি।

‘টাইগার থ্রি’ নামের এই স্পাই ইউনিভার্স সিনেমায় সালমান ও শাহরুখ খানের সঙ্গে থাকছেন ক্যাটরিনা কাইফ। ভিলেনের চরিত্রে থাকছেন  ইমরান হাশমি। এ বছরের দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

Link copied!