• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

শাকিবের ‘মায়া’ থেকে সরে দাঁড়ালেন পূজা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ১২:৪১ পিএম
শাকিবের ‘মায়া’ থেকে সরে দাঁড়ালেন পূজা

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরী। চিত্রনায়ক শাকিব খানের সরকারি অনুদানের ‘মায়া’ সিনেমায় অভিনয় করার কথা ছিল তার। কিন্তু এবার সেই সিনেমায় কাজ করছেন না বলেই জানালেন এই নায়িকা।

২০২২ সালে ‘মায়া’ প্রসঙ্গে পূজা বলেছিলেন, “যেহেতু আমাদের সুপারস্টার শাকিব খান বলে দিয়েছেন নায়িকা হিসেবে পূজা থাকছেন, ব্যাপারটা অবশ্যই সত্যি। কথাবার্তা অনেক দূর এগিয়েছে বলেই শাকিব খান আমার নাম ঘোষণা করেছেন। নায়িকা হিসেবে আমি থাকছি।”

যদিও সেসময় চরিত্র নিয়ে কিছু বলতে চাননি পূজা। আনুষ্ঠানিকভাবে সবকছিু জানানো হবে বলে জানিয়েছিলেন তিনি। তবে এবার সুর পাল্টালেন পূজা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) ফেসবুক পোস্টে এই অভিনেত্রী লেখেন, “বেশ কিছু অনলাইনে দেখছি, মায়া সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সঙ্গে কোনো প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিক ভাবে আমার সঙ্গে কথা বলেছিল। কিন্তু, আমি মায়া সিনেমাটি করছি না।”

ওই পোস্টে পূজা আরও লেখেন, “যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।”  

সরকারি অনুদান পাওয়া শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মায়া’ সিনেমা নিয়ে কম নাটক হয়নি। এর নির্মাতা হিমেল আশরাফ শোনা গেলেও পরে শোনা যায় এস এ হক অলিকের নাম। নায়িকা ঘোষণা দিয়েও বাদ, পরিচালক বাদ, তবে এই সিনেমার ভবিষ্যৎ কি? এমন প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের।

Link copied!