• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বিয়ে নিয়ে যা জানালেন পূজা চেরি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪, ১১:৪১ এএম
বিয়ে নিয়ে যা জানালেন পূজা চেরি
পূজা চেরি। ছবি : সংগৃহীত

পূজা চেরি ঢালিউডের আলোচিত অভিনেত্রী। সম্প্রতি মা হারিয়েছেন এই নায়িকা। এখন মা হারানোর শোকে কাতর। কঠিন সময় কিছুটা সামলে মায়ের জন্যই আবারও কাজে ফিরেছেন পূজা। ঈদে আসছে তার নতুন সিনেমা ‘লিপস্টিক’। পূজার নায়ক অভিনেতা আদর আজাদ। মায়ের মৃত্যুর পর চলচ্চিত্র নিয়ে খুব একটা উচ্ছ্বসিত দেখা গেল না নায়িকাকে। তবু পেশা বলে কথা, আছে মায়ের স্বপ্ন পূরণের আকাঙ্ক্ষাও। তাই আসন্ন সিনেমার প্রচারেও নেমেছেন নায়িকা। কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।
পূজা বলেন, “এই ঈদেও মুক্তি পাচ্ছে আমার সিনেমা। বিষয়টি যেমন আনন্দের, তেমনই কষ্টের। কারণ, এই সদ্য মাকে জীবন থেকে হারিয়ে ফেলেছি। তারপরও অভিনয় এবং সিনেমার প্রচারে যেতে হবে। এটাই আমার পেশা, সফল হলে সবচেয়ে বেশি খুশি হবে আম্মু। মায়ের স্বপ্ন পূরণে কাজটি মন দিয়ে করতে চাই আমি।”

অভিনেত্রী পূজা চেরি
তবে এ ক্ষেত্রে কিন্তুও রেখেছেন পূজা! বলেছেন, “সত্যি কথা বলতে, আমার কোনো পরিকল্পনাই নেই। যে পরিকল্পনায় ছিল, যাকে নিয়ে পরিকল্পনা ছিল, সে আমার বা আমাদের সঙ্গে নেই। আমার কাজ আমি চালিয়ে যেতে চাই। যতটুকু কাজ করার দরকার, ততটুকুই করছি, যতটুকু কথা বলার দরকার, ততটুকুই করছি এবং করব। এর বাইরে আমি কোনো কিছুই করব না। না করব শপিং, না করব ঘোরাঘুরি। প্রমোশন করার জন্য যতটুকু করা দরকার, ততটুকুই করব।”
বিয়ের পরিকল্পনা নিয়ে পূজার সোজাসাপ্টা জবাব, “পরিবার চাইলে বিয়ে করে ইন্ডাস্ট্রি থেকে চলে যাব। আমি দূর থেকে দেখতে চাই আসলে ইন্ডাস্ট্রিতে কী হচ্ছে।” রোমান্টিক থ্রিলার ঘরানার সিনেমা লিপস্টিক। গল্পে দেখা যাবে রাজধানীর অদূরে এক গ্রামের কিশোরী বুচি। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর সে। আর একসময় ঢাকায় আসা। সব আনুষ্ঠানিকতা শেষে একসময় নায়িকা হয়েও যান বুচি। এরপরই শুরু হয় তার অন্য এক জীবন। আর এই বুচি চরিত্রেই অভিনয় করেছেন পূজা।

Link copied!