• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

পূজা চেরির মায়ের মৃত্যু, শোবিজে শোকের মাতম


মো. বাবুল
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৬:০৬ পিএম
পূজা চেরির মায়ের মৃত্যু, শোবিজে শোকের মাতম
নিপুণ, রোশান, শখ, মানিক, রিপা। ছবি কোলাজ

আলোচিত চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় মারা গেছেন। রোববার (২৪ মার্চ) বেলা ১১টায় রাজধানীর নিজ বাসায় মৃত্যু হয়েছে তার। জনপ্রিয় এই অভিনেত্রীর মায়ে মৃত্যুতে শোবিজে শোকের মাতম চলছে। সমবেদনা জানিয়েছেন শোবিজ অঙ্গনের মানুষগুলো।

নির্মাতা থেকে অভিনয়শিল্পী, কেউই পূজা চেরীর মায়ের মৃত্যু মেনে নিতে পারছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক জানিয়ে অভিনেত্রী নিপুণ লিখেছেন, অভিনেত্রী পূজা চেরীর মা ঝর্ণা রায় আর নেই, ঈশ্বর তোমার সহায় হোন। এই শোক সইবার শক্তি দিন।

চিত্রনায়ক জিয়াউল রোশান লিখেছেন, এই সংবাদটি শোনার পর কতটা কষ্ট পেয়েছি তা ভাষায় প্রকাশ করার ক্ষমতা আমার নেই। আমাদের সবার প্রিয় পূজা চেরির আম্মু আমাদেরও মায়ের মতো ছিলেন। অনেক স্নেহ করতেন, আমরাও তাকে অনেক ভালোবাসতাম। তার মৃত্যুর সংবাদ কোনভাবেই মেনে নেওয়ার মতো নয়। তিনি যেন পরপারে ভালো থাকেন।

আনিকা কবির শখ লিখেছেন, ঝর্না আন্টি (পূজা চেরির মা) আর নেই । সবাই উনার আত্মার জন্য দোয়া করবেন।


নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক লিখেছেন, জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরীর মা ঝর্ণা রায় একটু আগে মারা গেছেন। মায়ের বিদেহী আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

একই কথা বলেছেন নির্মাতা কবিরুল ইসলাম রানা।

রাজ রিপা লিখেছেন, ঝর্না আন্টি (পূজা চেরির মা) আর নেই। সবাই উনার বিদেহী আত্মার জন্য দোয়া করবেন। পূজা চেরী আল্লাহ তোমাকে ধৈর্য ধরার তৌফিক দান করুক।


এ নিয়ে প্রযোজক আবদুল আজিজ জানান, দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানান অসুস্থতায় ভুগছিলেন পূজা চেরির মা। এ অবস্থায় আজ রোববার বেলা ১১টার দিকে মৃত্যু হয়েছে তার।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’-এ শিশুশিল্পী হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেন পূজা। ২০১৮ সালে ‘নূর জাহান’-এর মাধ্যমে বড় পর্দায় নায়িকা চরিত্রে আত্মপ্রকাশ করেন। একই বছর তিনি ‘পোড়ামন ২’ (২০১৮) সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। সেই ধারাবাহিকতায় কাজ করছেন এখনো।

আবদুল্লাহ জহির বাবু লিখেছেন, খুব ভালো একজন মানুষ ছিলেন উনি। আজকে পূজার প্রতিষ্ঠার পেছনে তার অবদান সবচেয়ে বেশি। সৃষ্টিকর্তা তাকে যেন স্বর্গবাসি করেন। খুব আফসোস হচ্ছে উনার জন্য। খুব মিস করবো ওনাকে।

ইভান শাহরিয়ার লিখেছেন,  সবাইকে কাঁদিয়ে, আমাদের প্রিয় চিত্রনায়িকা পূজা চেরির মাতা, আমাদের সকলের প্রিয় ঝর্ণা আন্টি 
আজ সকাল ১১ টায় না ফেরার দেশে পাড়ি দিয়েছেন, এত হাসি খুশি মিশুক অমায়িক একজন মানুষ ছিলেন উনি, সব সময় আমাদেরকে নিজের সন্তানের মত মায়ার বন্ধনে বেঁধে রাখতে, তাকে যেখানে রাখেন না কেন নিশ্চয়ই ভালো রাখবেন, 
আল্লাহ আপনি পূজা চেরি  এবং তাদের পরিবারের সবাইকে এই শোক সহিবার শক্তি দিন।

চিত্রনায়িকা রিয়ানা রহমান পলি লিখেছেন, অভিনেত্রী পূজা চেরীর মা ঝর্ণা রায় আর নেই।
পূজা ঈশ্বর তোমার সহায় হোন। এই শোক সইবার শক্তি দিন।

রোববার (২৪ মার্চ) সকাল ১১টার দিকে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

তিনি জানান, ঝর্ণা আন্টি দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভোগছিলেন। ডায়াবেটিসের রোগী তিনি। বেশ কয়েকদিন ধরে তার শারীরিক অবস্থার অবণতি হতে থাকে। বাসাতেই চিকিৎসকের পরামর্শে তার চিকিৎসা চলছিল। আজ হুট করেই সবাইকে ছেড়ে চলে যান তিনি।

 

Link copied!