• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৪:২৯ পিএম
সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ পরীমনি
‘পাফ ড্যাডি’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। নানা আলোচনা-সমালোচনা নিয়ে ব্যস্ত থাকেন তিনি। আবারও ফাঁদে পড়েছেন এই অভিনেত্রী। যার প্রমাণ পাওয়া গেছে পরীমনি অভিনীত ওয়েবফিল্ম  ‘পাফ ড্যাডি’র ট্রেলারে।

সম্প্রতি প্রকাশ পাওয়া ২ মিনিট ১০ সেকেন্ডের ‘পাফ ড্যাডি’র  ট্রেলারটি সাজানো হয়েছে রহস্যে ঘেরা, অদৃশ্য এক শক্তির ছোঁয়ায়। যেখানে দেখা যায়, উঠতি নায়িকা চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হয় এই উঠতি নায়িকা। এছাড়া রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও অন্তরঙ্গ অবস্থায় দেখা যাবে তাকে। এমন দৃশ্যই উঠে এসেছে পর্দায়।

শুরুতে এটি ছিল ওয়েব সিরিজ, পরিচালনায় ছিলেন মাসুদ হাসান উজ্জ্বল। তবে এরপরে উজ্জ্বল সরে যান, নির্মাণে যুক্ত হন সহীদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু। আরও একটি পরিবর্তন এ প্রজেক্টে দেখা যায় সম্প্রতি।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যতো রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিক— সবাই সাহায্যের জন্য ছুটে যান তার কাছে। এই ‘বাবা’র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে পরিবর্তন হয়ে যায় সবার ভাগ্য! সিনেমায় উঠতি নায়িকা টিনার চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

সিনেমাটি প্রসঙ্গে নির্বাতা সহিদ উন নবী বলেছেন, “প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। সাফল্য পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই ‘পাফ ড্যাডি’র গল্প।”

আগামী ৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে পরীমনি অভিনীত ‘পাফ ড্যাডি’। পরী ছাড়া সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

Link copied!