• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

পরী-মাহি সংসার সামলাচ্ছে, আমি কাজ করছি : আঁচল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৭:০৪ পিএম
পরী-মাহি সংসার সামলাচ্ছে, আমি কাজ করছি : আঁচল

ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা আঁচল। দীর্ঘ ১৩ বছরের ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে মাঝে ব্যক্তিগত কারণে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ডুব মেরেছিলেন ‘কিস্তিমাত’ খ্যাত এ নায়িকা।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, ক্যারিয়ারের ধারাবাহিকতা রাখতে পারেননি আঁচল। উজ্জ্বলভাবে যাত্রা শুরু করলেও তাকে নিয়ে আগের মতো আলোচনা নেই।

এ প্রসঙ্গে আঁচল গণমাধ্যমকে বলেন, “সবার সময় শুরু হয়, আবার শেষও হয়- এটাই নিয়ম। আমার সময়ের পরীমণি, মাহিয়া মাহিরা সংসার সামলাচ্ছেন, কিন্তু আমি এখনও কাজ করে যাচ্ছি। এটাই কম কি?”

অভিনেত্রী আরও বলেন, “মনে হয় না, পলিটিক্সের শিকার হয়েছি। কারণ যেটা আমি পাইনি, সেটা আসলে কখনও আমার ছিল না।”

শাবনূরের অভিনয় দেখে সিনেমায় আগ্রহী হয়ে ২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভুল’। যদিও ‘জটিল প্রেম’ তার প্রথম ব্যবসা সফল সিনেমা। চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর মতো নায়কদের সঙ্গে পর্দা শেয়ার করেছেন আঁচল।

আঁচল অভিনীত সিনেমার মধ্যে অন্যতম- ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা: দ্য টেরোরিস্ট’, ‘সুলতানা বিবিয়ানা’ ইত্যাদি।

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে- ‘চিৎকার’, ‘কর্পোরেট’, ‘জমজ ভূতের গল্প’, ‘আয়না’, ‘কাজের ছেলে’ ও ‘এক পশলা বৃষ্টি’।

 

Link copied!