• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

স্পেনের রাস্তায় আদিত্য-অনন্যা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ০৫:৪৬ পিএম
স্পেনের রাস্তায় আদিত্য-অনন্যা!

ফের আলোচনায় আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডের সম্পর্ক। সূদূর স্পেনে গিয়ে প্রেমে মজেছেন বলিউডের এই দুই তারকা। এই জুটির প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল গত বছর অভিনেত্রী কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে। বলিউডের অন্দরমহলের এই চর্চিত প্রেমের এবার প্রমান দিলেন। বিদেশে গিয়ে মাঝরাস্তায় একে অপরকে জড়িয়ে ধরার মুহুর্তে অজান্তেই ফ্রেমে বন্দী হন আদিত্য-অনন্যা। আর সে ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়।  

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আদিত্য ও অনন্যাকে একসঙ্গে একাধিক পার্টিতে দেখা গিয়েছে, এমনকি একসঙ্গে র‍্যাম্পেও হেঁটেছেন তারা। করণ জোহরের কফি উইথ করণের মঞ্চে বসে আদিত্য আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছে অনন্যাকে ডেট করার কথা।তবে প্রেমের গুঞ্জন থাকলেও সে বিষয়ে মুখ খোলেননি কেউই।

তবে গোপন প্রেমের সে কথা আর বোধহয় লুকিয়ে রাখতে চান না এ জুটি। সম্প্রতি বিদেশে একসঙ্গে থাকার খবরটা প্রকাশ করে তাই জাহির করলেন। স্পেনে রয়েছেন আদিত্য-অনন্যা। সেখানে আর্কটিক মাঙ্কি বলে এক রক ব্যান্ডের কনসার্টে হাজির ছিলেন তারা। সেখান থেকে পরস্পরের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করলে ভক্তদের চোখে ধরা পরে তাদের রোমান্টিক মুহুর্ত।

শুধু তাই নয়, পতুর্গালের লিবসন শহরে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছেন এ জুটি। সেখানে অনন্যাকে মাঝরাস্তাতেই জড়িয়ে ধরে একান্তে সময় কাটাতে দেখা গেল আদিত্যকে। কালো রঙের ম্যাক্সি ড্রেসে ধরা দিলেন অনন্যা। একই রঙের টি-শার্ট আর শর্টসে দেখা মিলল আদিত্যের।

কনসার্টের ঝলক শেয়ার করে অনন্যা লেখেন- ‘উফ.. আর্কটিক মাঙ্কির মতো আর কিছুই হয় না। আমার সর্বকালের সবচেয়ে পছন্দের গান।’ অপরদিকে স্বল্প কথার মানুষ আদিত্য ছবির সঙ্গে বরফ জমাট ঠাণ্ডা ও বাঁদর-এর ইমোজি যোগ করেছেন।

দিন কয়েক আগেই আদিত্যর সম্পর্কে থাকার খবরে সিলমোহর দেন বন্ধু রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন- ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যার নাম এ অক্ষর দিয়ে শুরু।’ রণবীর মূলত আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেম নিয়েই ইশারা করছেন তা বুঝে যান সকলে।
 

Link copied!