• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

এবার বিয়ের পিঁড়িতে উরফি জাভেদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০৬:০০ পিএম
এবার বিয়ের পিঁড়িতে উরফি জাভেদ
উরফি জাভেদ। ছবি: সংগৃহীত

সামাজিকমাধ্যমে চর্চিত মডেল উরফি জাভেদ। নিজের ফ্যাশন নিয়ে বেশ সমালোচিত তিনি। খোলামেলা বা অদ্ভুত পোশাক পরে নানা কাণ্ড ঘটান ভাইরাল উরফি জাভেদ। এসব কারণে প্রায়ই ট্রলের শিকার হন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানা গেছে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে উরফির দুইটি ছবি ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, একজন পুরুষের হাতে হাত রেখে পূজা করছেন উরফি। তবে কোনো ছবিতেই ওই পুরুষের মুখ দেখা যাচ্ছে না। একটিতে ভালোবাসার ইমোজি দিয়ে ঢাকা তার মুখ। আর অন্যটি ঘোলা করা।

ছবিতে আরও দেখা যায়, উরফি ও তার সঙ্গীর সামনে আগুন জ্বলছে। চারপাশে ছড়ানো ফুল। ছবি থেকে এটি স্পষ্ট, একসঙ্গে কোনো পূজা করছেন তারা। সাধারণত বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠানের ক্ষেত্রে এমন পূজার প্রচলন আছে। এ সময় উরফি গাঢ় নীল রঙের একটি সালোয়ার কামিজ পরেছিলেন। মাথায় ওড়না। খুব কমই এমন পোশাকে দেখা যায় উরফিকে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে  নেটিজেনদের মনে একই প্রশ্ন- তবে কি জীবনের নতুন অধ্যায় শুরু করছেন উরফি? যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি বিতর্কিত এ অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস’-এ প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে বর্তমানে উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন এই সমালোচিত মডেল।

Link copied!