• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

ফেসবুকে অশ্লীল ভিডিও নিয়ে মুখ খুললেন নোবেল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৫:৪৬ পিএম
ফেসবুকে অশ্লীল ভিডিও নিয়ে মুখ খুললেন নোবেল
মাঈনুল আহসান নোবেল, ছবি: সংগৃহীত

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘সা রে গা মা পা’-এ অংশ নিয়ে প্রথমে নজরে আসেন বাংলাদেশের প্রতিযোগী মাঈনুল আহসান নোবেল। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বক্তব্য ও কর্মকাণ্ডে বিতর্কে থাকেন এই সংগীতশিল্পী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে  অশ্লীল ভিডিও শেয়ার করে আবারও সমালোচনার জন্ম দিয়েছেন এই গায়ক। তবে, অশ্লীল ভিডিও প্রচারের সঙ্গে তার সম্পৃক্ততা নেই বলে মুখ খুলেছেন তিনি।

শুক্রবার (১১ আগস্ট) সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নোবেল বলেন,  “আমার ফেসবুক পেজটি দুই-আড়াই মাস আগে হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট পেজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করছি শিগগিরই আমরা এটার দখল পেয়ে যাব।”

বিতর্কিত এই সংগীতশিল্পী আরও বলেন, “আসলে এসব কয়েক দিন থেকে শুরু হয়েছে। এটা খুবই বাজে একটি বিষয়। পেজ উদ্ধার করা ছাড়া কোনো উপায় নেই। যারা হ্যাক করেছে তারা এসব করছে। এ জন্যই আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, যত দ্রুত সম্ভব পেজটি উদ্ধার করতে।”

এর আগে বৃহস্পতিবার (৯ আগস্ট) নোবেলের ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিজে একটি অশ্লীল ভিডিও শেয়ার করা হয়। এসব দেখে নানারকম প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

 

Link copied!