• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

কেউ কি নেই তামিম-সাকিবকে মিলিয়ে দিবে: মিশা সওদাগর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০৭:২৮ পিএম
কেউ কি নেই তামিম-সাকিবকে মিলিয়ে দিবে: মিশা সওদাগর
মিশা সওদাগর-তামিম-সাকিব। ছবি: সংগৃহীত

একজন দেশসেরা ওপেনার, অন্যজন বিশ্বসেরা অলরাউন্ডার। দুজনই দেশের জন্য একসঙ্গে লড়েছেন বাইশ গজের মাঠে। বলছি, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তামিম ইকবাল ও সাকিব আল হাসানের কথা। তবে হঠাৎ এমন কি হল! দুজন ভিন্ন ভিন্ন কথা বলছেন। এদিকে বিশ্বকাপ দলে তামিমকে বাদ রেখেই ১৫ সদস্যের দল সাজিয়েছে বিসিবি যা নিয়ে গোটা দেশে হচ্ছে  নানা আলোচনা-সমালোচনা। এসব থেকে বাদ যাননি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। প্রথমে চিত্রনায়ক ওমর সানি, এবার মিশা সওদাগর সাম্প্রতিক ক্রিকেটের এই ইস্যু নিয়ে মুখ খুলেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মিশা সওদাগর লিখেছেন, ‘আমাদের এমন কেউ কি নেই যে এই দুইজনকে একত্র করে এক টেবিলে বসিয়ে হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দেবে? কারণ একটা কথা তো আমরা সবাই জানি, যত বাড়বে বিভক্তি ততই কমবে শক্তি। আমাদের সবচেয়ে সম্মান করার বিষয়টা হচ্ছে আমাদের দেশ, আমাদের পতাকা। এখানে তামিম সাকিব আর টিম ম্যানেজমেন্ট বড় না। সবার ওপরে দেশ জন্মভুমি, নেতৃত্ব আর ভালোবাসা। স্যাক্রিফাইস থাকলে সবই সম্ভব। উদাহরণ আমাদের বিজয় ১৯৭১।’

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তামিমকে ছাড়াই ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বিসিবি। টাইগার ওপেনারের আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। তবে জানা গেছে, ইনজুরি থেকে পুরোপুরি ফিট না হওয়ায় তাকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করে বিসিবি। তামিম না থাকলেও বিশ্বকাপ দলে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।  

Link copied!