• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ঈদে ছবি নেই মিমের, সিঙ্গাপুরে উড়াল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ১২:৫৭ পিএম
ঈদে ছবি নেই মিমের, সিঙ্গাপুরে উড়াল
অভিনেত্রী বিদ্যা সিনেহা মিম। ছবি : সংগৃহীত

ঈদ আনন্দ উদযাপনে সিনেমার যেন বিকল্প নেই। ঈদে বিনোদন দিতে এক ডজনের বেশি সিনেমা মুক্তি পতে যাচ্ছে। তারকারা নিজেদের সিনেমার প্রচারণায় পার করছেন ব্যস্ত সময়। তবে এর মধ্যে নেই লাক্সসুপারস্টার বিদ্যা সিনহা মিমের অভিনীত সিনেমা। সম্গত কারণে পরিবারসহ সিঙ্গাপুরের উদ্দেশে রওনা দিলেন অভিনেত্রী বিদ্যা সিনেহা মিম। ৫ এপ্রিল রাতে পরিবারের ১১ সদস্য নিয়ে দেশ ছাড়েন তিনি।

এবারের ঈদে মুক্তি পাচ্ছে না মিমের নতুন কোনো সিনেমা। এ সময় তেমন ব্যস্ততাও নেই অভিনেত্রীর। তাই পরিবারকে নিয়ে এবার সিঙ্গাপুরে ঈদ করবেন তিনি। উড়াল দেওয়ার আগে এমনটাই জানালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী।

মিম বলেন, ‘আমার পরিবারের মোট ১১ জন সদস্য নিয়ে এবার সিঙ্গাপুর ঈদ করব। ছুটির সময়টা পরিবারের সঙ্গে একান্তে কাটানোর জন্যই এমন সিদ্ধান্ত। এ ছাড়া আম্মুর ইচ্ছেতেই এবার সিঙ্গাপুর যাওয়া। কারণ আমার মা-বাবাই আমার পৃথিবী। তাদের ইচ্ছেপূরণে আমি আমার সর্বোচ্চ করার চেষ্টা করি। তাই তারা যখন যেখানে ঘুরতে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন, আমি নিয়ে যাওয়ার চেষ্টা করি। সবাই আমাদের জন্য প্রার্থনা করবেন সফরটি যেন আনন্দময় ও নিরাপদ হয়।’

মিমকে এবার সিনেমায় দেখা না গেলেও ছোট পর্দায় দেখা যাবে। বিভিন্ন টেলিভিশনের ঈদ উৎসব অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন তিনি। এ ছাড়া নতুন কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন।

মিমকে সবশেষ দেখা যায় সঞ্জয় সমাদ্দারের ‘মানুষ’ সিনেমায়। অ্যাকশন ড্রামা ধাঁচের এই গল্পে প্রথমবার জিতের বিপরীতে অভিনয় করেন তিনি। এতে মিম ও জিৎ ছাড়াও অভিনয় করেন জিতু কমল, সুস্মিতা চ্যাটার্জি, সৌরভ চক্রবর্তী প্রমুখ।

Link copied!