• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক মাতালেন মিতালী মুখার্জি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০২:৩৬ পিএম
নিউইয়র্ক মাতালেন মিতালী মুখার্জি
সংগীতশিল্পী মিতালী মুখার্জি। ছবি: সংগৃহীত

নিউইয়র্ক মাতালেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী মিতালী মুখার্জি। তার সঙ্গে ছিলেন বাংলাদেশের আরেক জনপ্রিয় গায়ক বাদশা বুলবুল।

গ্যালাক্সি মিডিয়ার আয়োজনে শনিবার (২৬ আগস্ট) নিউইয়র্কের জ্যামাইকার মেরি লুইস একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ‘মিউজিক্যাল নাইট উইথ মিতালী মুখার্জি অ্যান্ড বাদশা বুলবুল’। প্রায় সাড়ে তিন ঘণ্টার এই আয়োজনে দুই শিল্পী তাদের জনপ্রিয় গান দিয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখেন।

নব্বইয়ের দশকে ‘এ জীবন তোমাকে দিলাম বন্ধু তুমি শুধু ভালোবাসা দিও’, ‘ভালোবাসা যত বড় জীবন তত বড় নয়’, ‘যেটুকু সময় তুমি থাক পাশে’সহ শত শত জনপ্রিয় গান গেয়ে শ্রোতা-দর্শকদের বিমোহিত করে রাখতেন মিতালী মুখার্জি। শুধু জনপ্রিয়তা নয়, ১৯৮২ সালে ‘দুই পয়সার আলতা’ সিনেমার ‘এই দুনিয়া এখন তো আর সেই দুনিয়া নাই’ গানটি গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন সুকণ্ঠী এই গায়িকা।

এর আগে অনুষ্ঠান প্রসঙ্গে গ্যালাক্সি মিডিয়ার কর্ণধার বদরুদ্দোজা সাগর বলেন, “রুচির দুর্ভিক্ষের প্রতিবাদে প্রবাসে সংগীতের নান্দনিক ধারাকে শুদ্ধ পরিবেশনায় উপস্থাপন করতে গ্যালাক্সি মিডিয়া বদ্ধপরিকর। ফলে মিতালী মুখার্জির মতো একজন জনপ্রিয় এবং গুণী শিল্পী নিয়ে আমাদের এই আয়োজন।”

Link copied!