• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কোক স্টুডিও বাংলায় নতুন গান ‘দেওয়ানা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ১২:৫৬ পিএম
কোক স্টুডিও বাংলায় নতুন গান ‘দেওয়ানা’

কোক স্টুডিও বাংলা-র দ্বিতীয় সিজনের নতুন গান ‘দেওয়ানা’ আসতে চলেছে। শনিবার (২৪ জুন) রাত আটটায় কোক স্টুডিও বাংলার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানটি।

জানা গেছে, আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদের আনন্দ-উৎসবে আরও রং ছড়িয়ে দিতে মুক্তি পেতে যাচ্ছে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় মৌসুমের নতুন গান ‘দেওয়ানা’।

কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ জানিয়েছে, “তরুণ প্রজন্মসহ সব ধরনের দর্শকশ্রোতার জন্য ঈদের আনন্দের সঙ্গে তাল মিলিয়ে বাজবে নতুন গানটি। পপ-ফোকের সংমিশ্রণে তৈরি গানটি লিখেছেন দুজন গীতিকার, যাঁদের একজন পশ্চিমবঙ্গের কবি! ফিউশনধর্মী এ গানে সুরারোপ করেছেন ফুয়াদ আল মুক্তাদির।‘দেওয়ানা’ গানে কণ্ঠ দিয়েছেন তিন শিল্পী—সৌম্যদ্বীপ শিকদার, তাসফিয়া ফাতিমা ও সূচনা শেলী।”

কণ্ঠশিল্পী সৌম্যদ্বীপ শিকদার গণমাধ্যমকে বলেন, “গানটিতে আমি সুফী অংশটুকু গেয়েছি। এই গান শ্রোতাদের অন্তরে প্রশান্তি দেবে। সুফী অংশের পাশাপাশি দেওয়ানা গানটিতে আছে কাওয়ালির আয়োজনও। কাওয়ালি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি করে। যেহেতু ঈদের আগে গানটি মুক্তি পাচ্ছে, তাই ঈদ উৎসবকে রাঙাতে এই গান ভূমিকা রাখবে বলে মনে করি।”

কোক স্টুডিও বাংলার সবশেষ মুক্তি পাওয়া গান ছিল ‘কথা কইয়ো না’। প্রেমের গান, আকুলতার গানের পর এবারে একটু ভিন্নধর্মী আয়োজন করেছে কর্তৃপক্ষ।

 

Link copied!