• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

প্রিয় ফুটবলারের নাম জানালেন সানি লিওন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১১:৪৪ এএম
প্রিয় ফুটবলারের নাম জানালেন সানি লিওন

সাধারণ থেকে তারকা সবার আগ্রহের শীর্ষে ফুটবল। মেসি, রোনালদো নাকি নেইমার প্রিয় ফুটবলার কে এই প্রশ্ন সবার মুখে মুখেই শোনা যায়। জনপ্রিয় খেলা ফুটবল নিয়ে যেমন সাধারণ মানুষের মধ্যে কৌতুহল রয়েছে তেমনি এই তালিকায় বাদ যাননি তারকারাও। এবার জানা গেল বলিউড তারকা সানি লিওনের প্রিয় ফুটবলারের নাম।

সম্প্রতি বলিউড তারকা সানি লিওনকে ইনস্টাগ্রামে প্রিয় ফুটবলার নিয়ে প্রশ্ন করা হয়। মেসি নাকি রোনালদো কে প্রিয়? এমন প্রশ্নের উত্তরে সানি বেছে নিলেন তৃতীয় আরেকজনকে। সানি জানান তার পছন্দের ফুটবলার ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী।

এদিকে সানি লিওনের কাছ থেকে এমন উত্তর শুনে সামাজিক যোগাযোগমাধ্যম তাকে প্রশংসায় ভাসালেন অনেকেই। এক ভক্ত লিখেছেন, ‘সানি লিওনের এই উত্তর আমাদের হৃদয় জিতে নিয়েছে। তিনি সব সময়ে ভারতীয় ফুটবলারদের সাপোর্ট করেন।’

৩৮ বছর বয়সেও দারুণ ফর্মে রয়েছেন ভারতীয় অধিনায়ক সুনীল ছেত্রী। নিয়মিত গোল করে যাচ্ছেন তিনি। ইন্টারকন্টিনেটল কাপ জেতার পর, পাকিস্তানের বিরুদ্ধে চলতি সাফ চ্যাম্পিয়নশিপে হ্যাটট্রিক করেছেন ‘ক্যাপ্টেন ফ্যান্টাসটিক’। বর্তমানে সুনীলের আন্তর্জাতিক গোলসংখ্যা ৯০। বিপক্ষ দলের জালে বল জড়ানোর কৃতিত্বে চতুর্থ স্থানে রয়েছেন তিনি। তার আগে রয়েছেন রোনালদো, আলি দায়ি ও মেসি।

Link copied!