• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বিবাদ ভুলে এক ফ্রেমে মুন্নী-বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৯:২৯ এএম
বিবাদ ভুলে এক ফ্রেমে মুন্নী-বুবলী
গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নী ও চিত্রনায়িকা বুবলী। ছবি: সংগৃহীত

বেশ কিছু দিন আগে গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক স্ট্যাটাস নিয়ে উত্তাল ছিল নেটদুনিয়া। সেসময় তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর তার ফেসবুকে লেখেন,  ‘তাপস ও বুবলী প্রেম করছে।’ তাদের প্রেমের বিষয় টক অব দ্যা টাউনে পরিণত হয়। এর কয়েকদিনের মধ্যেই তাপস-বুবলীর মধ্যকার প্রেম প্রসঙ্গে কল রেকর্ড ফাঁস হয়, যা নিয়ে আবারও শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। তবে সবাইকে অবাক করে দিয়ে চলমান সংকট কাটিয়ে একই ফ্রেমে বন্দী হলেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী ও গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নী।

গানবাংলার দশম বর্ষপূর্তি অনুষ্ঠানে বুবলী মুন্নীকে একইফ্রেমে দেখা গেছে। এই ছবি বুবলী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন।

এদিন অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় তাপস ও মুন্নীকে নিজের মেন্টর, অভিভাবক উল্লেখ করে বুবলী বলেন, “তারা আমার মেন্টর ও অভিভাবক। তাদের দোয়া ও ভালোবাসা আমার মাথার উপর সবসময় থাকে এবং থাকবে। আমাদের সবার প্রিয় গর্জিয়াস মুন্নী আপুর সাথে যখন প্রথম পরিচয় হয়েছে তারপর থেকে তাকে আপু ডাকতে স্বাচ্ছন্দ্যবোধ করছি। পরিচয়ের প্রথম দিন থেকে সে আমাকে সুন্দরভাবে গাইড করেছে, বিভিন্ন উপদেশ দিয়েছে। এত সুন্দর আয়োজনে উপস্থিত হতে পেরে আমি সত্যিই অনেক বেশি আনন্দিত। ধন্যবাদ ভাইয়া ও আপু।”

এদিন তাপসের স্ত্রী জানান, “টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ সিনেমাটি বুবলীকে নিয়েই তৈরি করা হবে।” ‘খেলা হবে’ সিনেমা দিয়ে বিবাদ ভুলে আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা। এছাড়া তাপসও জানান, “তিনি এবং তার স্ত্রী দুজনই বুবলীকে নিয়ে কাজ করতে আগ্রহী।”

Link copied!