• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মা দিবসে পর্দায় আসছে পরীমণির ‘মা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৫:২৪ পিএম
মা দিবসে পর্দায় আসছে পরীমণির ‘মা’

মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে পরীমণির সর্বশেষ সিনেমা “মা”। মাতৃত্বকালীন ছুটি কাটানোর কারণে পর্দায় খুব একটা দেখা যায়নি চিত্রনায়িকা পরীমণিকে। মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে সর্বশেষ “মা” সিনেমার কাজ শেষ করেছিলেন এ অভিনেত্রী। অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি ।

শনিবার (৮ এপ্রিল) ঢাকার এক রেস্টুরেন্টে বেশ আয়োজনের মাধ্যমে সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করেন সিনেমাটির পরিচালক অরণ্য আনোয়ার। এ সময় পরীমণিও তার সঙ্গে উপস্থিত ছিলেন। সংবাদমাধ্যমকে তারা জানান, আসন্ন মা দিবস (১৪ মে) উপলক্ষে আগামী ১৯ মে “মা” সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

পরী বলেন, “এই সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে আমার। ‘মা’ যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর ছেলে) আমার পেটে ছিল। আর যখন মুক্তি পাবে, তখন ও আমার কোলে থাকবে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না।”

অরণ্য আনোয়ার বলেন, “শুরু থেকেই আমি চেয়েছি ছবিটি মা দিবসেই মুক্তি পাক। পৃথিবীর সকল মায়ের প্রতি উৎসর্গ করে নির্মিত ছবিটি ১৯ মে মুক্তির সিদ্ধান্ত নিয়েছি আমরা। আজ থেকে সেই মুক্তির মিছিল শুরু হলো আমাদের।”

“মা” ছবিটির মুক্তি উপলক্ষে ইউটিউব এবং সিনেমাটির নামে খোলা ফেসবুক পেজে “বিহাইন্ড দ্য সিন” নামে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে সিনেমারেএক ঝলক উঠে এসেছে। পাশাপাশি উঠে এসেছে এটি নির্মাণের পেছনে পরিচালকের কথোপকথন এবং তাকে ঘিরে অন্য শিল্পী-নির্মাতাদের মন্তব্য।

মা সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

Link copied!