• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

‘মায়া জীবন’-এ আছেন অপর্ণ ঘোষ, তবে...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৫:৫৯ পিএম
‘মায়া জীবন’-এ আছেন অপর্ণ ঘোষ, তবে...
অভিনেত্রী অপর্ণা ঘোষ। ছবি: অভিনেত্রীর সৌজন্যে

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুনী অভিনেত্রী অপর্ণা ঘোষ বিয়ের পর জাপানেই বসবাস করছেন স্বামীর সঙ্গে। ২০২২ সালে তার মা হঠাৎ অসুস্থ হয়ে যাবার পর তিনি দ্রুত দেশে আসেন। বেশকিছুদিন তার মা একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মায়ের হঠাৎ মৃত্যুর পর ভীষণ ভেঙ্গে পড়েছিলেন অপর্ণা ঘোষ। পরবর্তীতে আবার জাপান চলে যান তিনি। তবে অপর্ণার সান্তনা এতোটুকু যে তিনি তার মায়ের মৃত্যুর আগে তার নিজের কাজের স্বীকৃতি স্বরূপ তার মায়ের হাতে ২০২২ সালের মা দিবস-এ ‘গরবিনী মা’ সম্মাননা তুলে দিতে পেরেছিলেন।

রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ আয়োজিত ‘গরবিনী মা সম্মাননা ২০২২’-এ ভুষিত হয়েছিলেন অপর্ণা’র মা। নিজে যেমন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভুষিত হয়ে ভীষণ খুশী হয়েছিলেন অপর্ণা তার চেয়েও যেন মায়ের হাতে ‘গরবিনী মা’ সম্মাননা তুলে দিতে পেরে ভীষণ খুশী হয়েছিলেন অপর্ণা।

এরইমধ্যে অপর্ণা জানান অষ্ট্রেলিয়ার সিডনীতে একটি নাটকের কাজ শেষ হয়েছে। তবে তাতে তিনি অভিনয় করেননি। অভিনয় না করেও কীভাবে আছেন তিনি, তা জানতে হলে নাটকটি প্রচারের সময় দেখতে হবে। নাটকের নাম ‘মায় জীবন’। নাটকটি পরিচালনা করেছেন মাজনুন মিজান।

আগামী ঈদে একটি চ্যানেলে প্রচার হবে নাটকটি। অপর্ণার মিডিয়াতে পথচলা শুরু ২০০৬ সাল থেকে। তার অভিনীত প্রথম সিনেমা ছিলো মোস্তফা সরয়ার ফারুকীর থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার। এরপর তাকে ‘মৃত্তিকা মায়া’,‘ মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’,‘ গন্ডি, ‘ভুবন মাঝি’ সিনেমায় অভিনয়ে দেখা গেছে। 
 

Link copied!